কালার ইনসাইড

আর্জেন্টিনার জয়ে পুত্রবধূকে অভিনন্দন জানালেন আসিফ


প্রকাশ: 27/11/2022


Thumbnail

মেক্সিকোর বিপক্ষে বাঁচা-মরার লড়াই করে বিশ্বকাপে শেষ ষোলোর পথে টিকে রইল আর্জেন্টিনা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যান লিওনেল মেসি। এরপর ইঞ্জো ফার্নান্দেজের আরেকটি গোল সমর্থকদের উচ্ছ্বাস বাড়িয়ে দেয়। গুরুত্বপূর্ণ এই ম্যাচে আর্জেন্টিনার জয়ে পুত্রবধূকে অভিনন্দন জানালেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

তিনি আগেই জানিয়েছিলেন, তার প্রিয় দল ব্রাজিল। একজন বাদে তার পরিবারের অন্য সদস্যরাও একই দলের সমর্থক। আর সেই একজনই হলেন গায়কের পুত্রবধূ ইসমত শেহরীন ঈশিতা। তিনি আর্জেন্টিনার সমর্থক। এজন্যই তাকে অভিনন্দন জানিয়েছেন শ্বশুর আসিফ।

সোশ্যাল মিডিয়ায় পুত্রবধূর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে আসিফ লিখেছেন, ঈশিতা বৌমা আমাদের ঘরের প্রথম আর্জেন্টাইন সাপোর্টার। ব্রাজিলের খেলার দিনই বৌমার সঙ্গে অগ্রিম ছবি তুলে রেখেছি, যেন আর্জেন্টিনার প্রথম জয়ে তাকে উইশ করতে পারি।

তিনি আরও লেখেন, গতকাল আভ্যন্তরীন পারিবারিক যোগাযোগ মাধ্যমে জেনেছি, বৌমাকে হ্যাপি রাখতে তার ব্রাজিলিয়ান সাপোর্টার জামাই আর্জেন্টিনার জার্সি পরে ছবি তুলেছে।

গায়কের ভাষ্য, জয় হোক ফুটবল স্পিরিটের। সফল হোক কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২। অভিনন্দন বৌমা, অভিনন্দন লিও মেসি, অভিনন্দন আর্জেন্টিনা, অভিনন্দন আর্জেন্টাইন ফ্যানস। ভালোবাসা অবিরাম।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭