কালার ইনসাইড

সাইবার প্রতারণার শিকার, জীবনের অর্জিত সব অর্থ খোয়ালেন অভিনেতা


প্রকাশ: 27/11/2022


Thumbnail

কয়েক মাস আগে আত্মহত্যার চেষ্টা করে আলোচনায় উঠে এসেছিলেন কলকাতার টিভি অভিনেতা শৈবাল ভট্টাচার্য। এবার সাইবার প্রতারণার শিকার হয়ে জীবনের অর্জিত সব অর্থ খোয়ালেন তিনি। ফেসবুক লাইভে এসে এসব তথ্য জানান এই অভিনেতা।

ঘটনার বর্ণনা দিয়ে শৈবাল ভট্টাচার্য বলেন, ব্যাংক থেকে আমার সমস্ত টাকা সাইবার ফ্রড হয়ে গিয়েছে; আমরা সর্বস্বান্ত হয়ে পড়েছি। ব্যাংকে আমার ১১ লাখ ৩২ হাজার রুপি ছিল। এখন সেখাসে মাত্র ৬৯ পয়সা পড়ে আছে।

দারুণভাবে অর্থনৈতিক সংকটে পড়েছেন শৈবাল। তা উল্লেখ করে এই অভিনেতা বলেন, ‘আমাদের ভিক্ষা করা ছাড়া অথবা অনাহারে মৃত্যুবরণ করা ছাড়া আর কোনো উপায় নেই। আমার সত্তর বছরের মা, আমার স্ত্রী, আমার সন্তানেরা (পোষ্য) প্রায় না খেয়ে দিন কাটাচ্ছি। জানি না এইভাবে কতদিন টানতে পারব।’

শৈবাল ভট্টাচার্যের স্ত্রী স্নিগ্ধা বসু বলেন, আমরা একদম শেষ হয়ে গিয়েছি। কোনো দিক থেকে কোনোরকম আশার আলো দেখতে পারছি না।

ব্যাংক থেকে অর্থ লোপাট হওয়ার পর শৈবাল প্রথমে কসবা থানায় অভিযোগ দায়ের করেন। সেখান থেকে তাকে লালবাজারের সাইবার ক্রাইম সেলে পাঠানো হয়; সেখানে লিখিত অভিযোগ করেছেন শৈবাল ভট্টাচার্য।

শৈবাল ভট্টাচার্য ছোটপর্দার চেনা মুখ। অভিনয় করেছেন একাধিক খল চরিত্রে। সম্প্রতি একটি জনপ্রিয় ওয়েব সিরিজেও দেখা যায় তাকে। বিভিন্ন শেড সহজেই ফুটিয়ে তুলতেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। বাংলা ধারাবাহিকে বেশ কিছু পজিটিভ চরিত্রেও তার দেখা মিলেছে। অভিনয় করেছিলেন জনপ্রিয় ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭