ইনসাইড গ্রাউন্ড

মেসির প্রশংসায় পঞ্চমুখ স্কালোনি


প্রকাশ: 27/11/2022


Thumbnail

মেক্সিকোকে হারিয়ে শুরুর ব্যর্থতা ভুলে ঘুড়ে দাড়িয়েছে আর্জেন্টিনা। সে ম্যাচে আর্জেন্টিনাকে প্রথম গোল এনে দেন লিওনেল মেসি। যখন কোনভাবেই মেক্সিকোর জালে বল জড়াতে পারছিলো না আকাশি-নীলরা। ঠিক তখনই আরো একবার দলকে উদ্ধার করলেন মেসি। আবার ম্যাচের দ্বিতীয় গোলেও করেছেন সহায়তা। নিজে গোল করে ও এনজো ফার্নান্দেজকে দিয়ে গোল করিয়ে নিশ্চিত করেন দলের জয়।

দলের সেরা তারকার এমন পারফরম্যান্সের কারণে তাকে প্রশংসায় ভাসিয়েছেন কোচ লিওনেল স্কালোনি। শুরুতে খুব একটা ছন্দে না থাকলেও, তার গোলেই নতুন বাঁক পায় ম্যাচটি। গোলের পর ফিরেছেন চেনা ছন্দে। স্কালোনি বলেন, সে জানে কিভাবে সেরাটা বের করে আনতে হয়।

প্রথমার্ধে আমরা ভালো খেলিনি। তবে দ্বিতীয়ার্ধে দল ঘুরে দাড়িয়েছে। লড়াই করে জয় তুলে নিয়েছে। আর এ পথে সবচেয়ে বড় অবদান মেসির।

ডি মারিয়ার কাছ থেক বল পেয়ে মেসি গোলই ম্যাচে পার্থক্য গড়ে দিয়েছে বলে মত তার। তিনি আরো বলেন, আমরা জানতাম খুবই কঠিন একটা ম্যাচ খেলতে যাচ্ছি। প্রতিপক্ষ বিবেচনায় আমরা বুঝতে পেরেছিলাম খুব বড় ব্যবধানে আমরা মেক্সিকোর বিপক্ষে জিততে পারবো না। কারণ তারা একটি দুর্দান্ত দল এবং তাদের গোলরক্ষক ওচোয়ার মত একজন। প্রথম গোলের পর দল যেভাবে ঘুরে দাড়ালো সেটা প্রশংসার দাবিদার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭