কালার ইনসাইড

প্রতারণার দায়ে গ্রেফতার ‘ব্যাচেলর পয়েন্ট’র বাচ্চু


প্রকাশ: 28/11/2022


Thumbnail

বর্তমান সময়ের অন্যতম আলোচিত ধারাবাহিক নাটক নির্মাতা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’। গ্রাম থেকে শহর সব জায়গাতেই এর জনপ্রিয়তা শীর্ষে। কাবিলা-হাবু-পাশার মতই এই নাটকের অন্যতম একটি চরিত্র হলো বাচ্চু। এলাকার এই বড় ভাই হুট করেই গ্রেফতার হলো ডিবি পুলিশের কাছে। বিষয়টি জানিয়েছেন নির্মাতা নিজেই। তবে বাস্তবে নয় নাটকের প্রয়োজনের তার এই হাল।

‘ব্যাচেলর পয়েন্ট’ পয়েন্টের শুরু থেকেই দেখা যায় বাচ্চু এলাকায় নানা ভাবে নানা কর্মকান্ড চালায়। তবে হুট করেই তার পরিবর্তন দেখা যায়। গাড়ি, ফ্ল্যাট, টাকা, সব কিছু মিলিয়ে এক এলাহি কান্ড। আর তার এই পরিবর্তনের পিছনে কারণ হলো ই কমার্স ব্যবসা। যা কিনা তাকে রাতারাতি বদলে দেয়। ই কমার্স ব্যবসা প্রতিষ্ঠান 'লগে আছি ডটকমের' মাধ্যমে তিনি মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন মোটা অংকের টাকা। অবশেষে প্রতারণার দায়ে ডিবি পুলিশের কাছে গ্রফতার হলেন তিনি। 

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়। এতে মারজুক রাসেল ছাড়াও জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজনসহ আরও অনেকে অভিনয় করেছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭