কালার ইনসাইড

নায়ক-নায়িকা নিয়ে বিপাকে নির্মাতা


প্রকাশ: 28/11/2022


Thumbnail

বর্তমান সময়ে ঢালিউডে মাল্টিকাস্টিং সিনেমার সংখ্যা খুবই কম। নেই বললেই চলে। আর তাই সেই চ্যালেঞ্জটি নিয়েছেন চলচ্চিত্র নির্মাতা জসিম উদ্দিন জাকির। তার পরিচালনায় ‘মায়া : দ্য লাভ’ সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, রোশান ও শবনম বুবলী। তবে সিনেমাটির শুটিং করতে গিয়ে শিডিউল বিড়ম্বনায় পড়েছেন নির্মাতা।

সোশ্যাল মিডিয়ায় এ প্রসঙ্গে তিনি লিখেছেন, আমাদের অগ্রজরা কীভাবে যে মাল্টিকাস্টের সিনেমা তৈরি করতেন, সেটা ভেবেই অবাক হচ্ছি। এই যুগে এসে এত বড় চ্যালেঞ্জ নেওয়াটাই মনে হচ্ছে জীবনেআর বড় কোনো ভুল। আর এই ভুলের মাশুল যে কীভাবে দিতে হবে, সেটা সৃষ্টিকর্তাই জানেন। ফ্যাক্ট...‘মায়া: দ্য লাভ’।

জাকির আরও লেখেন, একজনের একটু সমস্যা মানে, সবার পুরো শিডিউল এলোমেলো। আর আমার ক্ষেত্রে এই সমস্যাগুলো একটার পর একটা হচ্ছেই। ভাগ্যের দোষ দেব, নাকি সময়ের- বুঝতে পারছি না।

সোমবার (২৮ নভেম্বর) আরেকটি পোস্টে নির্মাতা জানান, সাইমন ভাই সুস্থ হতে না হতেই, গতকাল সকাল থেকে রোশান প্রচণ্ড জ্বরে ভুগছে। সবার দোয়া এবং আল্লাহর রহমতই আমার একমাত্র ভরসা। তারপরও আজ যাচ্ছি ‘মায়া: দ্য লাভ’ এর শুটিংয়ে। সবাই দোয়া করবেন রোশান ভাইয়ের জন্য।



এদিকে শাকিব খান ইস্যু নিয়েও বিপাকা পড়তে হয়েছে এই নির্মাতাকে। কেননা  এই ছবির নায়িকা শবনম বুবলীকে নিয়ে বেশ কিছুদিন ধরেই অনেক চর্চা হচ্ছে সর্ব মহলে। যার প্রভাবে নায়িকাও ঠিক ঠাক কাজ করতে পারছেন না। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭