ইনসাইড গ্রাউন্ড

মেসির পায়ে বল দিবেন না পোল্যান্ড ডিফেন্ডার মাতেউস


প্রকাশ: 29/11/2022


Thumbnail

কাতার বিশ্বকাপের শেষ ষোলেয় যাওয়ার লড়াইয়ে আগামীকাল আর্জেন্টিনার মুখোমুখি হবে পোল্যান্ড। কাগজে কলমে শক্তির মানদন্ডে  মেসিরা এগিয়ে থাকলেও  নিজেদের গ্রুপ  পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে পোল্যান্ড। মেক্সিকোর সঙ্গে গোলশূন্য ড্র আর সোদি আরবের সঙ্গে - ব্যবধানে জয় লাভ করে লেভানডস্কিরা। ফলে চার পয়েন্ট নিয় সবার উপরে তারা। আর্জেন্টিনার বিপক্ষে ড্র করলেই নিশ্চিত হবে শেষ ষোল। অন্যদিকে মেক্সিকোকে - গোলে হারিয়ে  শেষ ষোলয়ের আশা বাঁচিয়ে রাখে আলবিসেলেস্তেরা।

আগামীকাল দুই দলের গুরুত্বপূর্ণ ম্যাচে কেন্দ্রীয় চরিত্র হবেন মেসি। আগের দুই ম্যাচে দুই গোল করা লিওনেল মেসিকে আটকাতে  চান  পোলিশ ডিফেন্ডার মাতেউস ভাইটেস্কা।

ডিফেন্ডার ভাইটেস্কা বলেন আর্জেন্টিনা পুরো আক্রমণভাগই দুর্দান্ত। তাদের বিপক্ষে আমাদের লড়াই করতে হবে। আমাদের তৈরি হয়ে মাঠে নামতে হবে। পোলিশ ডিফেন্ডার দুইবার করে বলেন আর্জেন্টাইন ম্যাচ জয়ের নায়ক মেসির পায়ে এক সেকেন্ডের জন্যেও তিনি বল দেখতে চান না।ভাইটেস্কা বলেন, ‘মেসি অবশ্যই বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। তার কাছাকাছি থাকতে হবে, কোনো রকমের স্পেস দেওয়া যাবে না। সে এমন একজন খেলোয়াড় যার কাছে বল থাকলে যেকোনো সময় বিপদ তৈরী করতে পারে। তাই এই দিকগুলোতে মনোযোগ দিতে হবে। যেকোনো সেকেন্ডে হুমকি হয়ে দাঁড়াতে পারেন তিনি।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭