কালার ইনসাইড

প্রথমবার হিন্দি সিনেমায় জয়া, সঙ্গে থাকছেন পঙ্কজ ত্রিপাঠী


প্রকাশ: 29/11/2022


Thumbnail

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনয় করত যাচ্ছেন নতুন সিনেমায়। ‘করক সিং’ শিরোনামের এই ছবিটি পরিচালনা করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী, যিনি কিছুদিন আগেই গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে ফিরেছেন। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মত হিন্দি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই তারকা অভিনেত্রী।

জানা গেছে, ছবির নাম ভূমিকায় রয়েছেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। আর মুখ্য ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। শুধু তাই নয়, এখানে আরও অভিনয় করবেন ‘দিল বেচারা’ খ্যাত অভিনেত্রী সানজানা সাংভি। তাদের বাইরেও পশ্চিমবঙ্গের আরও বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যাবে এই সিনেমায়। শোনা গেছে, এই ছবিতে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা ছিল।

আরও জানা গেছে, ছবিটি মূলত আর্থিক কেলেঙ্কারির ঘটনা নিয়ে নির্মিত হবে। তবে ছবির গল্প বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত কি না, তা নিশ্চিত ভাবে এখনই বলা যাচ্ছে না। ছবির শুটিং হবে কলকাতা ও মুম্বাইতে।

সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরের প্রথম সপ্তাহেই মুম্বাইতে ছবির শুটিং শুরু হবে। তারপর কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিন শুটিং হবে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই কলকাতায় আসবেন পঙ্কজ ত্রিপাঠী, সানজানা সাংভিরা। বাংলা ভাষায় না হলেও বাঙালি পরিচালকের সঙ্গে এটা পঙ্কজের তৃতীয় কাজ।

এর আগে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। তার পর সৃজিত মুখার্জির পরিচালিত ‘শেরদিল: দ্য পিলভিট সাগা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন পঙ্কজ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭