ইনসাইড গ্রাউন্ড

'ডি' গ্রুপ ম্যাচ প্রেডিকশন


প্রকাশ: 30/11/2022


Thumbnail

কাতার বিশ্বকাপের প্রথম পর্ব শেষ হতে বাকি মাত্র দুই দিন। বিশ্বকাপে অংশ নেয়া ৩২ দলের মধ্যে শীর্ষ ১৬টি দল খেলবে পরের রাউন্ডে। সে লক্ষ্যে মাঠের লড়াইয়ে আজ মাঠে নামবে 'ডি' গ্রুপের চারটি দলই। তবে এই গ্রুপ থেকে একমাত্র দল হিসেবে রাউন্ড অব সিক্সটিন নিশ্চিত করেছে ফ্রান্স। বাকি তিনটি দলেরই সুযোগ রয়েছে ফরাসিদের সঙ্গী হওয়ার।

আল রাইয়ানের এডুকেশন সিটি স্টেডিয়ামে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার হাতছানি রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের সামনে। এই ম্যাচ ড্র করলেই গ্রুপ সেরা হয়ে রাউন্ড অব সিক্সটিনে খেলবে ফরাসিরা। তবে প্রথম দুই ম্যাচে দাপুটে ফুটবল খেলা ফরাসিরা জয় নিশ্চিতের লক্ষ্যেই মাঠে নামবে। তবে ফ্রান্সের মতো এতো সরল নয় তিউনিসিয়ার সমীকরণ। পরের রাউন্ডে যেতে তাদের হারাতেই হবে ফ্রান্সকে। ফুটবল বিশ্লেষকদের মতে, এ ম্যাচে জিতবে ফ্রান্সই। ৩-০ গোলে হারতে পারে তিউনিসিয়া। যদি এমন হয় তাহলে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হবে আফ্রিকার দলটি।

এই গ্রুপের আরেক ম্যাচে দ্বিতীয় স্থানের জন্য লড়বে অস্ট্রেলিয়া ও ডেনমার্ক। আল ওয়াকরার আল জানোব স্টেডিয়ামে ম্যাচটি জিতে পরের রাউন্ডে যাওয়ার সুযোগ রয়েছে দুই দলের সামনেই। বিশ্বকাপের পারফরম্যান্স বিবেচনায় দুই দলের এই ম্যাচটিতে লড়াইয়ের প্রত্যাশা ফুটবল বোদ্ধাদের। বাঁচা-মরার এই লড়াইয়ে ড্যানিশদের কাছে ২-১ গোলে হারতে পারেন সকারুরা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭