ইনসাইড গ্রাউন্ড

গোল শূন্য প্রথমার্ধ অস্ট্রেলিয়া-ডেনমার্ক ম্যাচ


প্রকাশ: 30/11/2022


Thumbnail

বাঁচা মরার লড়াইয়ে দোহার আল জানোব স্টেডিয়ামে মুখোমুখি হয় অস্ট্রেলিয়া ও ডেনমার্ক। ম্যাচের ৩ মিনিটেই ডেনমার্কের রক্ষণে আক্রমণ চালায় অস্ট্রেলিয়া। ম্যাকগ্রি'র সে চেষ্ট৬া কোন কাজে লাগেনি। তবে এই ম্যাচেই চলতি বিশ্বকাপের দ্রুততম হলুদ কার্ড দেখার ঘটনা ঘটলো। বাজে ট্যাকলের কারণে ৪ মিনিটেই রেফারি কার্ড দেখান অস্ট্রেলিয়ার বেহিচকে।

১১ মিনিটে ম্যাচে ইয়েনসেনের শট থেকে এগিয়ে যাওয়ার সুযোগ ছিলো ডেনমার্কের। তবে দারুণ এক সেভ করে দলকে বাঁচিয়ে দেন অস্ট্রেলিয়ার গোলরক্ষক ম্যাট রায়ান। তিন মিনিট পর আরেকটি সুযোগ পান ওলসেন। সেটিও কাজে লাগেনি।

২২ মিনিটে অস্ট্রেলিয়াকে এগিয়ে দেয়ার সুযোগ পেয়েছিলেন ম্যাকগ্রিকে। ২৫ মিনিটে ওলসেন আবারো সুযোগ নষ্ট করলে এগিয়ে যেতে ব্যর্থ হয় ডেনমার্ক। টানা আক্রমণে দিশেহারা হয়ে পড়ে ড্যানিশদের রক্ষণভাগ। ২৯ মিনিটে এরিকসেনের সামনেও সুযোগ ছিলো দলকে এগিয়ে দেয়ার। ব্যর্থ হন তিনিও। উল্টো ৩২ মিনিটে ডেনমার্কের ডি-বক্সে ঢুকে গোলের সম্ভাবনা তৈরির চেষ্টা করেছিরেন ডিউক। ৯ মিনিট পর আরো একটি সুযোগ হারায় অস্ট্রেলিয়া।

আক্রমণাত্নক ফুটবল খেলতে গিয়ে শারীরিক ফুটবলের প্রদর্শনী দেখায় দুই দলের ফুটবলাররা। ম্যাচের নির্ধারিত সময়ে আর কোন গোল না হলে সমতায় থেকে বিরতিতে যায় দুই দল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭