ক্লাব ইনসাইড

পাবিপ্রবি উপাচার্যের সাথে কর্মচারীদের মতবিনিময় সভা


প্রকাশ: 01/12/2022


Thumbnail

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুনের সাথে ৩০ নভেম্বর বুধবার কর্মচারীদের এক মতবিনিময় ও আলোচনা সভা হয়েছে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, প্রক্টর মো. কামাল হোসেন, সংস্থাপন ও কাউন্সিল শাখার অতিরিক্ত রেজিস্ট্রার মো. কামরুল হাসান। সভায় সভাপতিত্ব করেন কর্মচারী পরিষদের সভাপতি মো. ফজলে আলী। 

কর্মচারীরা উপাচার্যের কাছে তাদের আপগ্রেডেশন নীতিমালা সংশোধন, মাস্টাররোল ও চুক্তিভিত্তিক কর্মচারীদের স্থায়ীকরণ, বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে তাদের নাম তালিকাভুক্তকরণ, কর্মচারী ক্লাব, প্রশিক্ষণ, স্টাফ কোয়ার্টার, তাদের জন্য স্কুল প্রতিষ্ঠাসহ বিভিন্ন দাবিদাওয়া তুলে ধরেন।

উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন কর্মচারীদের দাবিগুলো মনোযোগ দিয়ে শোনেন; সেই সাথে যৌক্তিক বিষয়গুলো সময় নিয়ে ধাপে ধাপে সম্পন্ন করার ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি তাদের উদ্দেশে বলেন, বিশ্ববিদ্যালয় হলো একটি পরিবার। যার যে কাজ সেগুলো ঠিকমতো করা এবং সবার সম্মিলিত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যেতে হবে। দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন, নিজেদের মধ্য থেকেই শুদ্ধাচার শুরু এবং নিজের কর্মকে ভালোবাসতে হবে। কর্ম দিয়েই ব্যক্তির পরিচিতি ধরে রাখা সম্ভব বলে তিনি মনে করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রায় সকল তৃতীয় ও চতুর্থ, মাস্টররোল এবং চুক্তিভিত্তিক  কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন।  মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন। সভাটি বিশ্ববিদ্যালয়ের গ্যালারী ২ এ দুপুর দুইটায় শুরু হয়ে বিকাল চারটায় শেষ হয়।
বিশ্ববিদ্যালয়ে বর্তমানে প্রায় ২১৫ জন কর্মচারী কর্মরত আছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭