কালার ইনসাইড

পরিচালকের সুমনের ধর্ষণ ও খুনের অভিযোগ তরুণীর


প্রকাশ: 01/12/2022


Thumbnail

কলকাতার টেলিভিশন ‘জি বাংলা’য় সোমবার থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। এবার এই ধারাবাহিকের পরিচালক সুমন দাসের ওপরেই উঠল ‘মি টু’ অভিযোগ। ‘সোহাগ জল’ ধারাবাহিকের প্রথম সম্প্রচারের দিনই মুম্বাইয়ের মডেল পূজা নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে করে সুমনে দাসের বিরুদ্ধে আনলেন গুরুতর অভিযোগ। খুনের অভিযোগও এনেছেন সুমনের বিরুদ্ধে।

শুধু পূজা নয়, তাঁর বিরুদ্ধে মুখ খুলেছেন আরও একজন মডেল। যার নাম সোমদত্তা মিত্র, তিনিও পূজার মতোইরঅভিযোগ করেছেন পরিচালকের বিরুদ্ধে। সোমদত্তা বলছেন, সুমন দাসের জন্য তিনি অভিনয়ের পরিবর্তে অন্য চাকরি করছেন। ইঞ্জিনিয়ারিং পড়ার সময় নাট্যমঞ্চে সুমনের সঙ্গে আলাপ সোমদত্তার। সুমনের ছবি ‘জান্নাত’-এ অভিনয়ও করেছিলেন সোমদত্তা।

সুমনের চাহিদা ও জেদের বশে ইন্ডাস্ট্রি ছাড়তে বাধ্য হন তিনি। সোমদত্তা জানান, সুমন তাঁকে বারবার বলতো তাঁকে গার্লফ্রেন্ড হওয়ার জন্যে, কিন্তু অভিযোগকারিণী বারবার বাধা দিয়েছেন সুমনকে। কিন্তু পরিচালক শোনেনি। ফোনে ব্লক করে দেওয়ার পরও মদ্যপ অবস্থায় এসে গালিগালাজ করেছেন সুমন। অভিনেত্রীর বাবাকে মেসেজ পাঠিয়েও নানা রকম নোংরা ভাষা প্রয়োগ করতেন তিনি। অবশেষে শহরে ছাড়তে বাধ্য হন তিনি।  

অন্যদিকে ২০১৭ সালে পূজার সঙ্গে আলাপ হয়েছিল সুমনের। তবে এবার বেপরোয়া হননি পরিচালক। তবে পূজার দাবি, ফ্ল্যাটের মধ্যেই তাঁকে ধর্ষণ ও খুন করার চেষ্টা করেছিলেন সুমন। তাঁকে ফ্ল্যাটে আটকে রাখারও চেষ্টা করেন পরিচালক।  

কিন্তু পূজা উপস্থিত বুদ্ধি খাটিয়ে ফ্ল্যাটের বাথরুমে নিজেকে বন্দি করে ধস্তাধ্বস্তি করে। অবশেষে পরিচালকের প্রতিবেশী এসে পূজাকে রক্ষা করেন। এসব ঘটনাই ফেসবুক লাইভে এসে জানান পূজা।  


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭