ইনসাইড এডুকেশন

পটুয়াখালীতে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীকে কুপিয়ে জখম


প্রকাশ: 01/12/2022


Thumbnail

বন্ধুর বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় উত্ত্যক্তকারী জসিম ও তার সাঙ্গপাঙ্গদের হাতে আহত হয়েছে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী আরিফুল ইসলাম ফয়সাল (১৮)। 

আজ বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে পরীক্ষা শেষে আব্দুল করিম মৃধা কলেজ গেট থেকে বের হতেই ফয়সালের উপর ধারালো অস্ত্র নিয়ে জসিম ও তার সন্ত্রাসী বাহিনী হামলা করে। তার পিঠে ও ডান হাতে কুপিয়ে জখম করে হামলাকারীরা। 

এসময় কলেজে ডিউটিতে থাকা পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। আহত আরিফুল ইসলাম ফয়সাল (১৮) সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের বেল্লাল আকনের ছেলে। 

জানা যায়, হামলাকারী জসিম একই গ্রামের কালামের ছেলে। আহত ফয়সালের সাথে কথা বলতে গেলে তিনি জানান, আমার বন্ধুর বোনকে অনেকদিন আগে জসিম ডিস্টার্ব করে আমি তার প্রতিবাদ করি সেখানে তার সাথে আমার কথা-কাটাকাটি হয় পরে আমি সেখান থেকে চলি আসি পরে আজ আমি পরীক্ষা দিয়ে করিম মৃধা কলেজ থেকে  বের হতেই জসিম এবং তার সাথে সন্ত্রাসী বাহিনী আমাকে ধাওয়া করে এবং আমাকে রাস্তায় ফেলে বেধড়ক মারে পরে আমি সেখান থেকে পালাতে গেলে আমাকে জসিম তার হাতে থাকা চাপাতি দিয়ে কোপ দেয় আমি রক্তাক্ত অবস্থায় কলেজের মধ্যে ঢুকতেই ওরা দৌড়ে পালায়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭