ইনসাইড বাংলাদেশ

তালাবদ্ধ ঘর থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার


প্রকাশ: 01/12/2022


Thumbnail

কুড়িগ্রামের পলাশবাড়ীতে শোয়ার ঘর থেকে মোছা. শাহেরা বেগম (৩৫) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে, বুধবার (৩০ নভেম্বর) দিবাগত সন্ধ্যায় উপজেলার পশ্চিমপাড়া গ্রামে।

শাহেরা বেগম উপজেলার বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ী পশ্চিমপাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তারের মেয়ে। স্বামী মোখলেছুর রহমান একই উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের ডোমপাড়া গ্রামের বাসিন্দা। 

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে শাহেরা বেগমের সঙ্গে স্বামী মোখলেছুর রহমানের দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে স্ত্রীকে হত্যা করে পালিয়েছে বলে ধারণা তাদের। তবে নিহতের মা ফাতেমাসহ পরিবারের লোকজনের দাবি পারিবারিক কলহের জেরে শাহেরার স্বামী তাকে গলাকেটে হত্যা করে ঘর তালাবদ্ধ করে পালিয়েছেন।

নিহতের ছেলে শামীম জানান, সকালে কাজের জন্য বাইরে বের হই। সন্ধ্যায় বাড়ি ফিরে ঘর তালাবন্ধ দেখতে পাই। পরে তালা ভেঙে ঘরে ঢুকে লেপে ঢাকা মায়ের গলাকাটা মরদেহ দেখতে পাই।

শাহেরা বেগমের মা ফাতেমা বেগম জানান, জামাই মেয়েকে হত্যা করে পালিয়ে গেছে। আমি সারাদিন বাইরে ছিলাম। খবর শুনে এসে মেয়ের গলাকাটা মরদেহ দেখতে পাই। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পারিবারিক কলহের কারণে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে, ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত চলছে, এর সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭