কালার ইনসাইড

শুটিং শেষে ওমরাহ করতে মক্কায় শাহরুখ


প্রকাশ: 02/12/2022


Thumbnail

বলিউড অভিনেতা শাহরুখ খান বুধবার রাজকুমার হিরানী পরিচালিত সিনেমা ‘ডানকি’র শুটিং সৌদি আরবে গুটিয়ে নেওয়ার ঘোষণা দিয়েছেন। পরদিনই এসআরকে-এর কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে, যেখানে অভিনেতাকে পবিত্র শহর মক্কায় প্রার্থনার পোশাকে দেখা গেছে।

শাহরুখের ফ্যান পেজে পোস্ট করা ছবিগুলোতে মানুষকে অভিনেতাকে ঘিরে দাঁড়াতে দেখা যায়। ওই সময় তিনি সাদা রঙের ইহরামের পোশাক পরিহিত ছিলেন। ছবিগুলো ইন্টারনেটে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অভিনেতার ভক্তরা তার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

বুধবার একটি ভিডিও পোস্ট করে ডানকির শুটিংয়ের সময় মনোরম লোকেশন এবং উষ্ণ আতিথেয়তার জন্য সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রণালয়কে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ খান।

ভিডিওতে তিনি বলেন, সৌদিতে ডানকির শুটিং শিডিউল শেষ করার চেয়ে সন্তোষজনক আর কিছু নেই। আমাদের এমন দর্শনীয় স্থান এবং উষ্ণ আতিথেয়তা দেওয়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ। আমি রাজু স্যার এবং বাকি সহ-অভিনেতা ও কলাকুশলীদের ধন্যবাদ জানাই। আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। সৃষ্টিকর্তা আপনাদের মঙ্গল করুক।

ডানকিতে আরও অভিনয় করেছেন তাপসী পান্নু। এটি ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে৷ ডানকি ছাড়াও এসআরকের পাইপলাইনে ‘পাঠান’ ও ‘জওয়ান’ রয়েছে৷ পাঠান ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭