ইনসাইড বাংলাদেশ

রাজশাহীতে পরিবহন ধর্মঘট প্রত্যাহার


প্রকাশ: 03/12/2022


Thumbnail

রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে। আট জেলায় আজ শনিবার বিকেল ৪টা থেকে প্রত্যাহার করে নেয়া হয়। বাস ধর্মঘট প্রত্যাহারের পর রাজশাহীসহ বিভাগের আট জেলা থেকে দূরপাল্লাসহ আন্ত:রুটে বাস চলাচল শুরু হয়েছে। একই সাথে দূরপাল্লা বাসের কাউন্টারগুলোও খোলা হয়েছে। বিক্রি করা হচ্ছে টিকিট।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী বিভাগীয় কমিশনার  জি এস এম জাফরউল্লাহ্ এনডিসির সাথে রাজশাহী সড়ক পরিবহণ মালিক শ্রমিক নেতৃবৃন্দ বৈঠকে বসেন। এসময় শ্রমিক নেতারা তাদের দাবি দাওয়া তুলে ধরেন। দাবির বিষয়ে বিভাগীয় কমিশনার আশ্বাস দিলে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেয়া হয়েছে। বিষয়টি সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটো নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমাদের দাবির বিষয়ে রাজশাহী বিভাগীয় কমিশনারের আশ্বাসে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। চারটা থেকে বাস চলাচল শুরু হয়েছে।
এর আগে ১১ দফা দাবিতে ২৬ নভেম্বর নাটোরে সংবাদ সম্মেলন করে পরিবহন ধর্মঘটের ডাক দেয় পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকাল থেকে এই পরিবহন ধর্মঘট শুরু হয়েছিল।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭