ইনসাইড বাংলাদেশ

শেরপুরে সাত বছরের শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১


প্রকাশ: 03/12/2022


Thumbnail

শেরপুর সদর উপজেলার মুনকান্দায় সাত বছরের এক শিশুকে ধর্ষণ করার মামলার প্রধান আসামি আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করেছে র‍্যাব।
আজ সকালে শেরপুর প্রেসক্লাবে র‍্যাব-১৪ এর কমান্ডার আশিকুর রহমান এ তথ্য নিশ্চিত করন। তিনি জানান কুদ্দুসকে গাজীপুরের কালিয়াকৈর থেকে গ্রেফতার করা হয়েছে। এসময় র‍্যাব-১৪ এর সহকারী স্কোয়াড্রন লিডার এমএম সবুজ রানা উপস্থিত ছিলেন। 

জানা যায়, মাত্র ছয়মাস আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায় শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মুনকান্দা গ্রামের দরিদ্র অটোরিক্সা চালকের স্ত্রী। ১৪ বছর বয়সের এক ছেলে আর ৭ বছর বয়সের এক মেয়ে রেখে যান ওই মহিলা। ১ ডিসেম্বর দুপুরে বৃদ্ধ মার কাছে মেয়েকে রেখে জেলা শহরে রিক্সা চালাতে যায় বাবা। ওই বৃদ্ধা নাতিকে ঘরে রেখে বাড়ীর বাইরে যায়। এসময় পার্শ্ববর্তী বাড়ীর দুই সন্তানের জনক নারী লোভী আব্দুল কুদ্দুস, ধর্ষিতার বাড়ীতে গিয়ে তাদের ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার শাশুড়ি মালেকা বেগমের সহায়তায় সে পালিয়ে যায়। ঘটনার দিন রাতে ওই শিশুকে শেরপুর জেলা হাসাপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর ধর্ষিতার বাবা শেরপুর সদর থানায় রাতেই ধর্ষক আব্দুল কুদ্দুস ও তার শাশুড়িকে আসামী করে মামলা দায়ের করেন।

সটঃ  র‍্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার ও স্কোয়াড্রন লিডার মোঃ আশিকুর রহমান আরো বলেন, গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস জিজ্ঞাবাদে ধর্ষণের কথা স্বীকার করেন। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭