ইনসাইড গ্রাউন্ড

ছিটকে গেলেন ডি মারিয়া!


প্রকাশ: 03/12/2022


Thumbnail

বিশ্বকাপের রাউন্ডের অব সিক্সটিনের গুরুত্বপূর্ণ ম্যাচে উইঙ্গার আনহেল ডি মারিয়াকে পাচ্ছে না আর্জেন্টিনা। আল রাইয়ানের আহমেদ বিন আলি স্টেডিয়ামে নকআউট পর্বে আজ আকাশি-নীলদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। তবে পুরনো উরুর চোটে এই ম্যাচে আলিবিসিলেস্তেদর হয়ে মাঠে নামতে পারবেন না দলের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার ডি মারিয়া। এখন পর্যন্ত বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যম ও দল থেকে পাওয়া তথ্য এমনই। তবে তার জন্য শেষ মুহুর্ত পর্যন্ত অপেক্ষা করবে দল।

বিশ্বকাপ শুরুর আগে উরুর চোটে পড়েছিলেন তিনি। শঙ্কা ছিলো বিশ্বকাপে দলে থাকবেন কি না। তবে দ্রুতই চোট কাটিয়ে মাঠে ফেরেন তিনি। গ্রুপ পর্বের ৩টি ম্যাচেই খেলেছেন শুরুর একাদশে। তবে কোন ম্যাচেই খুব একটা ছন্দে দেখা যায়নি তাকে। পুরো ম্যাচে দুই-একবার তার ঝলক দেখা গেলেও বাকি সময়টাতে ছিলেন নিষ্প্রভ। তবে অভিজ্ঞতা ও সামর্থ্যের কারণে তার দলে না থাকাটা আর্জেন্টিনার জন্য বড় ধাক্কা।

গ্রুপ পর্বে প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরুর পর, দারুণভাবে ঘুরে দাড়িয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। নকআউট পর্বে তাই বাড়তি সতর্ক থাকতে হবে লিওনেল স্কালোনির শিষ্যদের। দলও ভারসম্যপূর্ণ, তবে ম্যাচে আর্জেন্টিনা ডি মারিয়ার কতটা অভাববোধ করছে তা বোঝা যাবে মাঠের খেলায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭