ইনসাইড পলিটিক্স

দেশের মানুষকে বাঁচাতে শেখ হাসিনাকে রাত জাগতে হয়: ওবায়দুল কাদের


প্রকাশ: 04/12/2022


Thumbnail

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের আজকের ক্রাইসিস ম্যানেজার, ট্রাবলশ্যুটার যিনি করোনা মোকাবেলা করেছেন সাফল্যের সঙ্গে। এই বাংলাদেশ এখন যুদ্ধ এবং নিষেধাজ্ঞার প্রতিক্রিয়ায় কিছুটা বিপদে আছে। বিপদ থেকে উদ্বার করতে তিনি আজ সারারাত ঘুমান না। ফখরুল বলে সরকারের ঘুম নষ্ট হয়ে গেছে। সরকারের ঘুম নষ্ট হয়নি। শেখ হাসিনা দেশের মানুষের জন্য, মানুষকে বাচানোর জন্য শেখ হাসিনাকে রাত জাগতে হয়।

রোববার (৪ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগর এবং উত্তর-দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এই মন্তব্য করেন। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে গত ৪৭ বছরে সবচেয়ে জনপ্রিয়, সাহসী নেতার নাম শেখ হাসিনা। 

এর আগে, সকাল থেকে চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে ঢাক-ঢোল, বাজনার তালে তালে নেচে গেয়ে জনসভা মাঠে আসেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা গায়ে নানা রঙের রঙিন জামা, মাথায় ক্যাপ পরে আসেন। বিভিন্ন ইউনিটের রিঙিন পোশাকের বর্ণিল রঙে সেজেছে পলোগ্রাউন্ড মাঠ ও আশপাশের সড়কগুলো। জনসমুদ্রে পরিণত হয়েছে চট্টগ্রামের রেলওয়ে পলোগ্রাউন্ড ময়দান। উৎসবের আমেজ নিয়ে চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ড ময়দানে জড়ো হয়েছেন লাখো আওয়ামী লীগ নেতাকর্মী।

নিরাপত্তার জন্য বাঁশের বেরিকেড দিয়ে কয়েক স্তরে ভাগ করা হয়েছে জনসভা মাঠকে। মঞ্চ এবং মঞ্চের আশপাশের ব্লকগুলোতে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭