ইনসাইড গ্রাউন্ড

ব্রাজিলের অনুশীলনে নেইমার


প্রকাশ: 04/12/2022


Thumbnail

সার্বিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে অ্যাঙ্কেলের চোট নিয়ে ছিটকে গিয়েছিলেন ব্রাজিল তারকা নেইমার। খেলতে পারেন নি পরের দুটি ম্যাচ। শঙ্কা ছিলো তাকে নকআউট পর্বে পাওয়া নিয়ে। তবে সে কালো মেঘ সরিয়ে ইনজুরির পর প্রথমবার ব্রাজিল দলের অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার। যা ব্রাজিল দলে অনেকটাই স্বস্তি এনে দিয়েছে।

এই বিশ্বকাপে ব্রাজিল দলের ইনজুরি ধাক্কাটা বেশ লম্বাই। বিশ্বকাপের প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়েছিলেন নেইমার ও দানিলো। তাদের নিয়ে শঙ্কাটা ছিলো আগে থেকেই। ইনজুরির কারণে ক্যামেরুনের বিপক্ষে খেলতে পারেন নি লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রো। আর সবশেষ ম্যাচের সময় ইনজুরির কারণে বিশ্বকাপ শেষ হয়ে গেছে গ্যাব্রিয়েল জেসুস ও আরেক লেফটব্যাক অ্যালেক্স তেলেসের। এই সময়ে নেইমারের মাঠে ফেরাটা তাই দলের আত্নবিশ্বাসে পালে বাড়তি হাওয়া দেবে।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুশীলনের ছবি পোস্ট করেছেন এই তারকা। জানান, বেশ ভাল অনুভব করছেন তিনি। এদিন মাঠে অনেকটা সময় কাটান নেইমার। দৌড়ে গা গরমের পরপরই বল পায়ে দৌড়ে বেড়ান তিনি। বল নিয়ে নিজের স্কিল ঝাঁলিয়ে নেয়ার পাশাপাশি দুই পায়ে লম্বা শটের অনুশীলনও করেছেন এই ব্রাজিল তারকা। অনুশীলনে তাকে বেশ সাবলীলই দেখা গেছে বলে জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

তবে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে তাকে পাওয়া যাবে কি না, সে বিষয়ে কিছু নিশ্চিত করেনি টিম ম্যানেজমেন্ট। তবে তার দলের সাথে অনুশীলনে ফেরাটা পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের জন্য সুখবরই বটে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭