ইনসাইড পলিটিক্স

বিএনপির ১০ ডিসেম্বরের গণসমাবেশের বিকল্প স্থান হতে পারে আরামবাগ


প্রকাশ: 04/12/2022


Thumbnail

বিএনপি আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশের স্থান পরিবর্তনের বিষয়ে নমনীয় হয়েছে। বিকল্প ভেন্যু হিসেবে ‘আরামবাগ আইডিয়াল স্কুলের সামনে’ প্রস্তাব দিতে পারে দলটি। আগামীকাল সোমবার (৫ ডিসেম্বর) দলের পক্ষ থেকে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস সংবাদ সম্মেলনের মাধ্যমে বিকল্প এই স্থানের নাম প্রস্তাব করতে পারেন।

আরামবাগ মতিঝিল আইডিয়াল স্কুলের সামনে মঞ্চ করে তার পাশে ফকিরাপুল পেট্রোলপাম্প থেকে পীরজঙ্গি মাজারসহ চারপাশের কিছু এলাকা পর্যন্ত যেতে পারে সমাবেশের বিস্তৃতি।সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেন, গণসমাবেশের বিকল্প ভেন্যু এখনো চূড়ান্ত হয়নি। আমরা নয়াপল্টনে শান্তিপূর্ণ সমাবেশ করার ব্যাপারে এখনো অনড়। গতকাল মতিঝিল জোন পুলিশের উপ-কমিশনার হায়েদুজ্জামানের নেতৃত্বে তাদের একটি প্রতিনিধি দলের সঙ্গে আলোচনা হয়েছে।

তারা এ বিষয়ে বিকল্প কোনো প্রস্তাব দিতে পারেন।
 
আরামবাগ আইডিয়াল স্কুলের সামনে বিএনপির বিকল্প ভেন্যু নিয়ে কোনো আলোচনা হয়েছে কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখনো কোনো সিদ্ধান্ত হয়নি, আলোচনায় চলছে। সোমবারের বৈঠকে ভেন্যু’র বিষয়টি চূড়ান্ত হতে পারে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭