ইনসাইড বাংলাদেশ

শেরপুরে বিদেশি মদসহ আটক-১


প্রকাশ: 05/12/2022


Thumbnail

শেরপুরের নালিতাবাড়ীর দুর্গম পাহাড়ী অঞ্চল থেকে এক'শ বোতল বিদেশী মদসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৪। রোববার (৪ ডিসেম্বর) রাত আটটার দিকে উপজেলার পূর্ব সমচূড়া থেকে তাকে আটক করা হয়। রাত সাড়ে এগারোটার দিকে র‍্যাব প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

জানা গেছে, মাদক কারবারি নবী হোসেন (৩০), তিনি নকলা উপজেলার টালকী পশ্চিমপাড়া এলাকার আবু মিয়ার ছেলে।

র‍্যাব প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, জামালপুর র‍্যাবের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে র‍্যাবের একটি অভিযানিক দল নালিতাবাড়ীর দূর্গম পাহাড়ী অঞ্চল পূর্ব সমচূড়া এলাকায় অভিযান চালায়। এসময় প্রথমে নবী হোসেনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে আমদানি নিষিদ্ধ এক'শ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ বিদেশী মদের আনুমানিক অবৈধ বাজার মূল্য অর্ধ লক্ষাধিক টাকা।

র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, আটককৃত নবী হোসেন দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭