ইনসাইড গ্রাউন্ড

লন্ডনের বাড়িতে হামলার কারণে দেশে ফিরেছেন স্টার্লিং


প্রকাশ: 05/12/2022


Thumbnail

পারিবারিক কারণে সেনেগালের বিপক্ষে রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে খেলেন নি ইংলিশ স্ট্রাইকার রাহিম স্টার্লিং। সে খবর আগেই জানিয়েছিল ইংল্যান্ড ফুটবল ফেডারেশন। এবার জানা গেল তার নেপথ্যের কারণ। স্টার্লিংয়ের লন্ডনের বাসায় অস্ত্রধারীদের আক্রমণের ঘটনা ঘটেছে। তাই বিশ্বকাপের মাঝপথেই দেশে ফিরেছেন স্টার্লিং।

সেনেগালকে হারানোর পর গণমাধ্যমের কাছে এ তথ্য নিশ্চিত করেন ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট। তিনি বলেন, পরিবার সবার আগে। আর এমন কঠিন সময়ে সকলের উচিত পরিবারের পাশে থাকা। স্টার্লিং সে কারণেই দেশে ফিরেছেন। আমরা তার সিদ্ধান্তকে সম্মান জানাই। আমরা তাকে সময় দিতে চাই এবং তার সিদ্ধান্তের প্রতি দলের সমর্থন রয়েছে।

ব্রিটেনের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বিবিসি জানায়, বিশ্বকাপের জন্য স্টারলিংয়ের ঘনিষ্টজনদের অনেকেই কাতারে অবস্থান করছেন। তবে লন্ডনের বাসায় তার মা এবং তার তিন শিশু সন্তান রয়েছে। ফলে এ সংবাদ পাওয়ার পরপরই লন্ডনের উদ্দ্যেশে রওনা দেন তিনি। ফলে তাকে ছাড়াই সেনেগালের বিপক্ষে মাঠে নামে থ্রী লায়ন্সরা। 

তবে আগামী শনিবার কোয়ার্টার ফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে ইংল্যান্ড। সে ম্যাচে তাকে পাওয়া যাবে কি না সে বিষয়ে এখনো কিছুই জানায়নি ইংল্যান্ড ফুটবল ফেডারেশন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭