ইনসাইড পলিটিক্স

এক আসনে ৩ জনকে মনোনয়ন দিয়ে কিভাবে জিতবে বিএনপি, প্রশ্ন প্রধানমন্ত্রীর


প্রকাশ: 06/12/2022


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি জিতবে কিভাবে। ২০১৮ সালের নির্বাচনে এক সিটে যদি তিনজন করে নমিনেশন দেয়, এখানে ফখরুল একজনকে নমিনেশন দেয়, রিজভী আরেকজনকে দেয়, আর লন্ডন থেকে তারেক দেয় আরেকজনকে। যে যত টাকা পায় সে তত নমিনেশন দেয়। সেখানে হলো টাকার খেলা। তারপর সেখানে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে বলে আমাদের নির্বাচন করতে দিলো না। বিএনপির নেতা অন্তত দুইজন এসে আমার কাছে নালিশ করে গেছেন।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপির মনে রাখা দরকার, জনগণের ভোট চুরি করলে জনগণ ছেড়ে দেয় না। জনগণও জানে কিভাবে সেই সরকার উৎখাত করতে হয়। আমাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়া হয়। আমরা ভোট চুরি করতে যাব কেন। জনগণ স্বতস্ফুর্তভাবে আমাদের ভোট দেয়।

বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলনে সভাপতিত্ব করেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। সম্মেলন সঞ্চালনা করছেন ছাত্রলীগের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এছাড়াও আরও উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭