কালার ইনসাইড

মহল্লা গরম করে চলছে ধারাবাহিক নাটক ‘গরম মহল্লা’


প্রকাশ: 06/12/2022


Thumbnail

মহল্লা গরম করে চলেছে এসময়ের জনপ্রিয় নির্মাতা নাসির উদ্দিন আহমেদ মাসুদের (নাসির উদ্দিন মাসুদ) একুশে টিভির ধারাবাহিক নাটক ‘গরম মহল্লা’। রাজধানী ঢাকার মহল্লার গল্প নিয়ে এবার এই নির্মাতা নির্মাণ করেছেন তারকাবহুল এই ধারাবাহিক নাটক। এ আর এন্টারটেইনমেন্টের সৌজন্যে ঢাকার বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির নির্মাণ হয়ছে। 

নতুন এই ধারাবাহিক প্রসঙ্গে নির্মাতা নাসির উদ্দিন আহমেদ মাসুদ (নাসির উদি্দন মাসুদ) বলেন, ঢাকার শহরের একটি মহল্লাকে কেন্দ্র করে ধারাবাহিকটি নির্মাণ করা হয়েছে। সেই মহল্লার দুই প্রভাবশালী পরিবারকেই কেন্দ্র করেই এই ধারাবাহিক নির্মাণ করেছি। মানুষ বংশ পরম্পরায় জায়গা সম্পত্তি পায় এটি আমরা দেখেছি। তবে এই নাটকে দেখা যাবে বংশ পরম্পরায় দ্বন্দ পাওয়ার ঘটনা। 



তিনি আরও বলেন, নাটকটিতে ‘গরম মহল্লা’র’ দুই পরিবারের হাস্যকর কর্মকান্ড, পারিবারিক সমস্যা, দ্বন্দের এই বিষয়গুলো দর্শক প্রচন্ড রকম উপভোগ করবে। আমি আশা করি এই ধারাবাহিকের সকল চরিত্র দর্শকদের ভাল লাগবে। একপর্বের শেষে আরেক পর্বের অপেক্ষা দর্শক করবে এমনভাবেই নাটকটি নির্মাণ করা হয়েছে। 

দুই প্রভাবশালী পরিবারের উপর নির্মিত এই ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, মারজুক রাসেল, সিদ্দিকুর রহমান, চাষী আলম, এফ এস নাঈম, অ্যালেন শুভ্র, সালহা খানম নাদিয়া, আব্দুল্লাহ রানা, কচি খন্দকার, ওয়ালিউল হক রুমি, মানসি প্রকৃতি, সুস্মিতা সিনহা, তামান্না সরকার, আইরিন, সিয়াম নাসির, শমি, হারুন বান্টি, নীলা ইসলামসহ অনেকেই।

উল্লেখ্য ‘গরম মহল্লা’ ধারাবাহিকটি সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত সাড়ে আটটায় একুশে টেলিভিশনে প্রচারিত হচ্ছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭