ইনসাইড গ্রাউন্ড

চোটের শঙ্কা কাটিয়ে মাঠে ফেরার বার্তা দি পলের


প্রকাশ: 08/12/2022


Thumbnail

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ নেদারল্যান্ডস। বিশ্বকাপ শিরোপার পথে এই মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে দুশ্চিন্তা ভর করেছিলো আর্জেন্টিনা দলে। আর্জেন্টাইন গণমাধ্যমের খবর অনুযায়ী তৈরি হওয়া সে শঙ্কা ছিল ইনজুরির কারণে মিডফিল্ডার রদ্রিগো দি পলকে পাওয়া নিয়ে। এমনকি দলের সাথে অনুশীলন না করে, একা অনুশীলন করায় তা আরো ঘনীভূত হয়।

তবে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন দি পল নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্টের মাধ্যমে ভক্তদের উৎকণ্ঠা দূর করেছেন দি পল। জানিয়েছেন, সুস্থ আছেন তিনি। প্রস্তুত নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামতেও। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের পর দলীয় অনুশীলনের সময় হ্যামস্ট্রিং নিয়ে খানিকটা অস্বস্তিতে ভুগছিলেন দি পল। 

তাই বাঁচার মরার লড়াইয়ে ডাচদের বিপক্ষে মাঝমাঠের এই অভিজ্ঞ ফুটবলারকে পাওয়া যাবে কি না- সেই খবর চাউর হয় সংবাদ মাধ্যমে। দি পলকে পাওয়া না গেলে তার সম্ভাব্য বিকল্প নিয়েও হয়েছে আলোচনা। তবে তিনি মাঠে ফিরলে, নিশ্চিতভাবেই তা আত্নবিশ্বাস বাড়াবে আলবিসিলেস্তেদের। গ্রুপ পর্বের ম্যাচগুলোয় খুব একটা ছন্দে না থাকলেও, অস্ট্রেলিয়ার বিপক্ষে রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে বেশ কয়েকবার ঝলক দেখিয়েছেন দি পল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭