ইনসাইড গ্রাউন্ড

পর্তুগালের অনুশীলনে যোগ দেননি রোনালদো


প্রকাশ: 08/12/2022


Thumbnail

বিতর্ক এবং ক্রিশ্চিয়ানো রোনালদো- দুটো যেন সমার্থক শব্দে পরিণত হয়েছে। বিশ্বকাপ শুরুর আগ থেকে ক্লাব ও কোচের সাথে দ্বন্দ্বে জড়িয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে এই তারকা ফরোয়ার্ড। জাতীয় দলের হয়ে বিশ্বকাপ খেলতে এসেও তাকে তাড়া করছে বিতর্ক। এবার পর্তুগালের অনুশীলনে যোগ না দিয়ে নতুন আলোচনার সৃষ্টি করলেন রোনালদো।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবর, শতভাগ ফিট থাকার পরও বুধবার দলের অনুশীলনে যোগ দেননি সিআরসেভেন। এদিন পর্তুগালের স্কোয়াডকে দুই ভাগে ভাগ করে অনুশীলনের পরিকল্পনা সাজান পর্তুগীজ কোচ ফার্নান্দো সান্তোস। শুরুর একাদশের ফুটবলারদের একটি গ্রুপে এবং বেঞ্চে থাকা ফুটবলারদের পৃথক আরেকটি গ্রুপে ভাগ করা হয়। রোনালদোর সেদিন দ্বিতীয় গ্রুপের সাথে অনুশীলন করার কথা। 

তবে এদিন জিম করলেও, মাঠে অনুশীলনে দেখা যায়নি রোনালদোকে। যা অনেকের মাঝে বিস্ময়ের জন্ম দিয়েছে। সুইজারল্যান্ডের বিপক্ষে রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে পর্তুগালের শুরুর একাদশে ছিলেন না রোনালদো। পরে বদলি হিসেবে নামলেও কোন গোল করতে পারেন নি। এ ঘটনায় কোচের সাথে দ্বন্দ্বের গুঞ্জন উঠে। তবে সে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস। এসবে কান না দিয়ে বিশ্বকাপের দিকে মনোযোগ দেয়ার কথা জানান তিনি।

১০ ডিসেম্বর কোয়ার্টার-ফাইনালে মরক্কোর মুখোমুখি হবে পর্তুগাল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭