ইনসাইড পলিটিক্স

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ


প্রকাশ: 08/12/2022


Thumbnail

বিএনপি জামায়াতের নৈরাজ্য বন্ধ ও ঢাকা নয়াপল্টনে পুলিশের উপর বিএনপি নেতাকর্মীদের হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বিকালে শহরের উত্তর তেমুহনী থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ তেমুহনী গিয়ে শেষ হয়। পরে দক্ষিণ তেমুহনী ট্রাফিক চত্ত্বরে সমাবেশ করেন সংগঠনের নেতাকর্মীরা।

এসময় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিক্ষোভ মিছিলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সাইফুল হাসান পলাশ,  জেলা কৃষকলীগের আহ্বায়ক সিএম আবদুল্লাহ, জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক ইউসুফ পাটোয়ারী, সদস্য সচিব বেল্লাল কারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, সাবেক ছাত্রলীগ সভাপতি শেখ জামাল রিপন, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাবেক যুবলীগ নেতা আবদুল জব্বার লাভলু ও সাবেক ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের সহস্রাধিক নেতাকর্মীকে সাথে নিয়ে মিছিলে অংশ নেন।

ঢাকায় জনদুর্ভোগ সৃষ্টি করে বিপুল সংখ্যক পুলিশ সদস্য ও পথচারীরা আহত করে বিএনপি নাশকতা করছে দাবি করে বক্তারা বলেন, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর। তবুও জামায়াত বিএনপি নাশকতা করে দেশকে অস্থিতিশীল করতে চেষ্টা করছে। আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জনগণকে সাথে নিয়ে রাজপথে থেকে এর মোকাবেলা করবেও বলেও হুঁশিয়ারি দেন বক্তারা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭