ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে পুলিশের অভিযানে গ্রেফতার ১৩


প্রকাশ: 08/12/2022


Thumbnail

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে গত ২৪ ঘন্টায় ১৩ জন আসামীদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

কোতোয়ালী থানা পুলিশের দেওয়া তথ‍্য মতে,এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে কোতোয়ালী থানার টাউন হল সংলগ্ন কদ্দুছ হোটেল এলাকা থেকে মাদকসহ মাদক মামলার আসামী রানা (৩০),এসআই আলাউদ্দিনের নেতৃত্বে নিলক্ষীয়া সাথিয়াপাড়া থেকে আসামী মোঃ হুমায়ুন কবির(৩৫),এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে দিঘারকান্দার ঢাকা বাইপাস মোড় থেকে দস্যুতার মামলায় আসামী মোঃ স্বপন মিয়া (২৫),এসআই ফারুক আহমেদের নেতৃত্বে কাশর এলাকা থেকে বিস্ফোরক মামলার আসামী মোঃ তৌহিদুল ইসলাম (৪৮) ও হুমায়ুন কবির (৪৫),এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে পাটগুদাম এলাকা থেকে  চুরি মামলার আসামী রফিকুল ইসলাম রাকিব ওরফে চোর রাকিব(২৮), এসআই আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টীম আকুয়া বাইপাস মোড় সরকারী পাঁকা রাস্তা থেকে  আসামী বাবুল মিয়া (২৭) কে থানা পুলিশের একাধিক টিম তাদেরকে গ্রেফতার করে।

এছাড়াও এসআই রাশেদুল ইসলাম মামুন, এএসআই গোলাম ফারুক ও নুরুজ্জামান থানা এলাকা থেকে পৃথক পৃথক অভিযানে ০৪টি জিআর, ০১টি সিআর ও ০১ সিআর সাজা সহ সর্ব মোট ০৬টি বডি তামিল করতে সক্ষম হন।
    
এ দিকে জিআর গ্রেফতারী পরোয়ানায় ০৪জন,সিআর গ্রেফতারী পরোয়ানায় ০১জন এবং সিআর সাজা গ্রেফতারী পরোয়ানায় ০১জনসহ সর্বমোট ১৪ জন আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এ প্রসঙ্গে কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান,
আইনশৃঙ্খলা পরিস্থিতি ও সমাজ থেকে মাদক র্নিমূল করতে কোতোয়ালী থানা পুলিশ নির্ঘুম কাজ করে যাচ্ছে। নিয়মিত অভিযানে বিভিন্ন স্থানে থেকে গত ২৪ ঘন্টায় ১৪ আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭