কালার ইনসাইড

‘ব্যাচেলর পয়েন্ট’র নতুন পর্বের তারিখ জানালেন পরিচালক


প্রকাশ: 09/12/2022


Thumbnail

বাংলাদেশে অন্যতম জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট। যেটির আকাশ ছোঁয়া জনপ্রিয়তার কারণে সবসময় দর্শকেদর প্রশংসায় ভাসছেন পরিচালক এবং এর সাথে কাজ করা সবাই। দর্শক চাহিদার চাপ সামলাতে এর চারটি সিজন বাড়াতে বাধ্য হন পরিচালক কাজল আরেফিন অমি।

এবার বিশ্বকাপ নিয়ে ব্যাচেলর পয়েন্ট নাটকের নতুন একটি নাটকও তৈরি করেন পরিচালক অমি। যেটির নাম দেন ‘ব্যাচেলরস ফুটবল’। এবার বিশ্বকাপ ফুটবলের কারণে ব্যাচেলর পয়েন্ট নাটকের কয়েকটি পর্বের শিডিউল পরিবর্তন করা হয়েছে। এই তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি।

নাটকটি প্রচাররে নতুন সময় তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন। ফেসবুকে তিনি লেখেন, ‘বিশ্বকাপ ফুটবলের সবচেয়ে শ্বাসরুদ্ধকর ম্যাচ দুটি আজ রাতেই অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

তিনি আরও লেখেন, ‘সবার উদ্বেগ উৎকণ্ঠার প্রতি সম্মান রেখে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর আজকের পর্বটি নির্দিষ্ট সময়ে দেখানোর পরিবর্তে  ১০ ডিসেম্বর শনিবার বেলা ৩টায় ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে দেখানো হবে এবং শনিবারের পর্বটি রবিবার রাত ৯ টায় এবং রবিবারের পর্বটি সোমবার রাত ৯টায় দেখানো হবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।

দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অমি আরও জানান, ‘দর্শকদের বিনোদনই আমাদের সঙ্গী। ব্যাচেলর পয়েন্টের সঙ্গে থাকার জন্য কৃতজ্ঞতা।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭