ইনসাইড বাংলাদেশ

বিএনপির সমাবেশস্থলে র‌্যাবের হেলিকপ্টারের নজরদারি


প্রকাশ: 10/12/2022


Thumbnail

গোলাপবাগ মাঠে বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদারে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সমাবেস্থলের ওপরে র‌্যাবের হেলিকপ্টারের মাধ্যমে নজরদারি করছে।

শনিবার (১০ ডিসেম্বর) র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

তিনি বলেন, যে কোনো ধরনের বিশৃঙ্খলা, নাশকতা ঠেকিয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব ফোর্সের গোয়েন্দা নজরদারিও বাড়ানো হয়েছে। এজন্য বোম্ব ডিসপোজাল ইউনিট ও র‌্যাবের হেলিকপ্টার মাঠে নজরদারি করছে।

তিনি আরও বলেন, জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাবের নিয়মিত টহল কার্যক্রম জোরদার রয়েছে। এছাড়া যে কোনো ধরনের হামলা ও নাশকতা ঠেকাতে রাজধানীর গুরুত্বপূর্ণ স্থাপনা, স্থান ও প্রবেশপথসহ দেশের বিভিন্ন স্থানে র‌্যাবের চেকপোস্টে নিয়মিত তল্লাশি কার্যক্রম চলমান।

বহু নাটকীয়তার পর রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে ঢাকা বিভাগীয় গণসমাবেশ করার অনুমতি পেয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

শনিবার গণসমাবেশ বেলা ১১টার আগেই শুরু হয়। গতকাল (শুক্রবার) বিকেল থেকেই সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেন দলটির নেতাকর্মীরা। আজ ভোর হতেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকার নেতাকর্মীরা যোগ দিচ্ছেন সমাবেশে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭