কালার ইনসাইড

সুশান্তের ফ্ল্যাটে মিলছে না ভাড়াটিয়া


প্রকাশ: 11/12/2022


Thumbnail

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত ২০২০ সালের ১৪ জুন পাড়ি জমান না ফেরার দেশে। খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে তার মৃত্যুর পর গত আড়াই বছর ধরে ফাঁকাই পড়ে রয়েছে অভিনেতার ফ্ল্যাটটি।

এতে ব্যাপক দুশ্চিন্তায় পড়েছেন বাড়ির প্রবাসী মালিক। কারণ কেউ সুশান্তের ফ্ল্যাটটি ভাড়া নিতে চাইছেন না বলে জানিয়েছেন রিয়েল এস্টেট ব্রোকার রফিক মার্চেন্ট। তাকেই ভাড়াটিয়া খোঁজার দায়িত্ব দিয়েছেন বাড়ির মালিক।

সম্প্রতি ভাড়ার জন্য সুশান্তের ফাঁকা ফ্ল্যাটের একটি ভিডিও পোস্ট করেন মার্চেন্ট রফিক। ওই পোস্টের ক্যাপশনে তিনি ফোন নম্বরও দিয়েছেন। সেই সঙ্গে কেউ বাড়িটি ভাড়া নিতে চাইলে সেই নাম্বারে যোগাযোগও করতে বলেন তিনি।

এই বিষয়ে রফিক বলেন, ফ্ল্যাটটির মাসিক ভাড়া চাওয়া হচ্ছে পাঁচ লাখ টাকা। এমন লোকেশনে কখনই কোনো বাড়ি এভাবে খালি পরে থাকেনা। কিন্তু এ বাড়িটি কেউই ভাড়া নিতে রাজি হচ্ছেন না। গ্রাহকরা যখনই শুনছেন এ ফ্ল্যাট থেকেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে, তখনই তারা আর আগ্রহ দেখান না ভাড়া নিতে। আগে তো ভাড়াটিয়ারা ফ্ল্যাটটি দেখতেও চাইতেন না। কিন্তু এখন দেখতে আসেন, কিন্তু ঘটনার কথা জানার পরই পিছিয়ে যান।

বলিউডে অভিনেতা সুশান্ত সিং রাজপুত ২০১৯ সালে বান্দ্রার সমুদ্রের ধারের এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন। প্রতি মাসে তিনি ৪.৫ লাখ টাকা ভাড়া দিতেন বলে জানা গেছে। কিন্তু ২০২০ সালের ১৪ জুন তার মৃত্যুর পর সব কিছু পাল্টে যায়। এ ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সেই ঘটনার রেশ এখন পর্যন্তও চলছে বাড়িটিকে ঘিরে।

রফিক আরও বলেন, বর্তমানে বাড়ির মালিক কোনো তারকাকে ভাড়া দিতে চান না। তিনি এখন কর্পোরেট ভাড়াটিয়া খুঁজছেন। অনেকে নিতে রাজি হলেও পরে পরিবার এবং আত্মীয়-স্বজনদের আপত্তি থাকার কারণে পিছিয়ে যাচ্ছেন।

এদিকে ফ্ল্যাটের মালিক ভাড়া কমাতেও কোনভাবেই রাজি হচ্ছেন না। মার্কেট প্রাইসেই ভাড়া দিবেন বলে তার সিদ্ধান্তে অনড় রয়েছেন তিনি। তাই অনেকেই এই ভাড়ায় অন্য বাড়ি ভাড়া নিয়ে নিচ্ছেন। কিন্তু বিতর্কিত ফ্ল্যাট হওয়ায় এটা কেউ ভাড়া নিতে চাচ্ছেন না।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭