কালার ইনসাইড

বিমান থেকে বের করে দেওয়া হলো অভিনেতাকে!


প্রকাশ: 11/12/2022


Thumbnail

জনপ্রিয় মলিউড অভিনেতা শাইন টম চাকোকে বিমান থেকে বের করে দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হঠাৎ করেই একটি বিতর্কের জন্ম দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।  

জানা গেছে, একটি জনপ্রিয় বিমানের ককপিটে জোর করে ঢোকার চেষ্টা করেছিলেন অভিনেতা  শাইন টম চাকো। এ সময় কেবিনের নাবিকরা তাকে তার আসনে ফিরে যেতে বলেন। কিন্তু তিনি তাদের অনুরোধ মানেননি এবং উদ্ভট আচরণ করেছিলেন। এরপর কর্তৃপক্ষ অভিনেতাকে বিমান থেকে বের করে দেয়। 

ঘটনাটি দুবাই বিমানবন্দরে ঘটেছে বলে ভারতীয় গণমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে। প্রতিদবেদনে বলা হয়, অভিনেতা তার আসন্ন সিনেমা ‘ভারত সার্কাস’-এর প্রচারমূলক অনুষ্ঠানের পরে কেরালায় ফিরছিলেন। সেই ফ্লাইটেই এই বিতর্কের জন্ম দেন তিনি।  


ভারতীয় গণমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে আরও বলা হয়েছে, ‘শাইন টম চাকো অভিবাসন কর্মকর্তাদের বলেছিলেন যে তিনি কেবল মজা করার জন্য ককপিটে প্রবেশ করার চেষ্টা করেছেন। এছাড়া তিনি কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য এমনটা করেননি।’

শাইন টম চাকো বর্তমানে মালায়লাম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। সম্প্রতি তার অভিনীত ‘ভারত সার্কাস’ মুক্তি পেয়েছে। এটি একটি সোশ্যাল ড্রামা থ্রিলার চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন সোহান সেনুলাল। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। দর্শক এবং সমালোচক, উভয়ের কাছ থেকেই বেশ প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি। বেশ ইতিবাচক সাড়াও পাচ্ছে। এতে আরো অভিনয় করেছেন বিনু পাপ্পু, এম এ নিশাদ, সরিথা কুক্কু এবং মলিউডের বেশ কয়েকজন বিশিষ্ট অভিনেতা।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭