ইনসাইড গ্রাউন্ড

কোয়ার্টার ফাইনাল হারের যন্ত্রণায় নেইমার


প্রকাশ: 12/12/2022


Thumbnail

কাতার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে হেরে বিদায় নিতে হয় বিশ্বকাপ থেকে। যদিও ম্যাচের অতিরিক্ত সময়ে গোল করে দলকে সেমিফাইনালের স্বপ্ন দেখিয়েছিলেন নেইমার। কিন্তু শেষ মুহুর্তে ক্রোয়েশিয়ার পেতকোভিচের করা ১১৭ মিনিটের গোল ব্রাজিলকে নিয়ে যায় টাইব্রেকারে। টাইব্রেকারে শটে ৪-২তে হেরে বিশ্বকাপ স্বপ্ন ভঙ্গ হয় ব্রাজিলের। হেক্সা জয়ের অপেক্ষা দীর্ঘ হয় আরও চার বছরের।

ক্রোয়েশিয়ার সাথে হেরে কান্নায় ভেঙ্গে পড়েছেন নেইমার। কোয়ার্টার ফাইনালে অসাধারণ এক গোল করেও ম্যাচটি হেরে যাওয়ায় যন্ত্রণায় কাতরাচ্ছেন বলে জানিয়েছেন তিনি নিজেই।

শনিবার এক ইনস্ট্রাগ্রাম পোস্টে নেইমার লিখেছেন ক্রোয়েশিয়ার বিপক্ষে পরাজয় মেনে নেওয়া কষ্টের,ম্যাচের এমন সময়ে হার সত্যিই আমাকে কষ্ঠ দেয়। ম্যাচের পরে প্রায় ১০ মিনিট আমার শরিরে কোন শক্তি ছিলো না। আমার চোখ দিয়ে অনর্গল পানি পড়েছে। কিছুতেই কান্না থামাতে পারছিলাম না।

ব্রাজিলের এ ফুটবলার আরও জানান কাতার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল হারের পর তিনি বুঝতে পারছেন না ব্রাজিলের জার্সি গায়ে আর মাঠে নামবেন কিনা। যদিও বিশ্বকাপ শুরুর আগে নেইমার  ইঙ্গিত কাতার বিশ্বকাপ হতে যাচ্ছে তার শেষ বিশ্বকাপ। তবে এ বিষয়ে পরিষ্কার কোন বার্তা দেননি নেইমার।

ব্রাজিল তারকা নেইমারের করা এ পোস্টে সাড়া দিয়েছেন সমর্থকেরা। মুহুর্তের মধ্যেই  পোস্টটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। একদিনে পোস্টিতে লাইক পড়েছে ২০ মিলিয়ন।

শারীরিক অসুস্থতার জন্য কাতার বিশ্বকাপে খেলা দেখতে আসেননি ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে। তাই নেইমার শুভেচ্চা বার্তা পাঠিয়েছিলেন তাকে। উত্তরে তিনিও নেইমারকে ব্রাজিলের হয়ে খেলে যাওয়ার জন্য বললেন। মানসিক ভাবে যন্ত্রণায় থাকা নেইমার হয়ত পেলের অনুপ্রেরণা নিয়ে কিছুটা স্বস্তি অনুভব করবেন।

 

 

 

 

 

 




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭