কালার ইনসাইড

কাতার বিশ্বকাপের গ্যালারিতে নোবেলকে চমকে দিলেন স্ত্রী


প্রকাশ: 12/12/2022


Thumbnail

শুধু মডেলিং করেই নাটক-সিনেমার তারকাদের মতোই ভক্তদের আদর্শ হওয়া যায় তার প্রমাণ অনেক আগেই দিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা আদিল হোসেন নোবেল। ফুটবলের প্রতি রয়েছে তার বিশেষ আকর্ষণ। আর তাইতো চলমান ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচ দুটি গ্যালারিতে বসে উপভোগ করতে কাতার উড়াল দিয়েছেন তিনি। আর সেখানে গিয়েই দর্শকভর্তি গ্যালারিতে স্ত্রীর কাছ থেকে চমক পেয়েছেন নোবেল।

গত শনিবার (১০ ডিসেম্বর) রাতে কাতারের আল বাইত স্টেডিয়ামে ফ্রান্স ও ইংল্যান্ডের খেলা চলাকালে গ্যালারিভর্তি মানুষের সামনে ফেস্টুন উঁচিয়ে ধরে নোবেলকে আগাম জন্মদিনের শুভেচ্ছা জানান স্ত্রী শম্পা। যেখানে লেখা ছিল, ‘কিক আপ সাম ফান, কিপ অ্যাওয়ে ফ্রম ফাউলস, ক্লিন শুটস অ্যাট দ্য গোল, হ্যাপি বার্থ ডে আদিল (নোবেলকে আদিল বলেই সম্ভোধন করেন তার স্ত্রী)।’ আগামী ২০ ডিসেম্বর নোবেলের জন্মদিন। তার আগেই স্ত্রীর কাছ থেকে এমন সারপ্রাইজ পেয়ে বেশ অভিভূত তিনি। এটি তার জীবনের সেরা স্মরণীয় ঘটনার একটি হয়ে রইলো।

উল্লেখ্য , ১৯৯১ সালে ফ্যাশন শো-এর মাধ্যমে কর্মজীবন জীবন শুরু করেন নোবেল। পরিকল্পনা করে জীবনযাপন করা তার পছন্দ। প্রতিদিন ব্যায়াম, সুইমিং, জিম করেন। সঠিক সময় খাওয়া, অফিস করা ছাড়াও দৈনন্দিন জীবনে তার একটি রুটিন রয়েছে- সে রুটিন অনুযায়ী তিনি কাজ করেন। যে কারণে এ প্রজন্মের মডেলদের কাছেও তিনি আইকন। বাংলাদেশের মডেলিং জগতে নোবেলের মতো কেউ শরীরের ফিটনেস ধরে রাখতে পারেননি। এখনও চিরতরুণ হয়ে আছেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭