ইনসাইড বাংলাদেশ

সাতক্ষীরায় ট্রাক চাপায় নিহত দুই


প্রকাশ: 14/12/2022


Thumbnail

সাতক্ষীরার বাইপাস সড়কের দেবনগর এলাকায় ট্রাক চাপায় এক ইটভাটা শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় এক স্কুলছাত্রকে আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ইটভাটা শ্রমিক ফয়সাল হোসেন (২৫) সদর উপজেলার নলকুড়া গ্রামের মৃত. আবুল কালামের ছেলে।  সজিব (১৭) মথুরাপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, বিনেরপোতা দিক থেকে ইটভাটা শ্রমিক ভ্যানচালক ফয়সাল হোসেন ও স্কুলছাত্র সজিব বাই সাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে দ্রুত গতির একটি ট্রাক যাচ্ছিল। ঘটনাস্থলে ট্রাক চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি উল্টে ভ্যানচালক ও সাইকেল চালককে চাপা দেয়। ঘটনাস্থলে ভ্যানচালক নিহত হন।

অন্যদিকে গুরুতর আহত অবস্থায় সজীব নামের আরেক ব্যক্তিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘ট্রাকের ড্রাইভার কৌশলে পালিয়ে গেছে। ট্রাকটি পুলিশের হেফাজতে নেওয়া হবে। ময়নাতদন্ত করার জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭