কালার ইনসাইড

সুযোগের অপেক্ষায় রণবীর কাপুর


প্রকাশ: 14/12/2022


Thumbnail

বিগত ৬ বছর ধরে ভারত-পাকিস্তানে আদানপ্রদানের সব ধরনের সাংস্কৃতিক কার্যক্রম বন্ধ রয়েছে। এতে দু’দেশের অনেক অভিনেতা-অভিনেত্রীদের কাজ করার ইচ্ছা থাকলেও, কোনো সুযোগ নেই। তাই সেই ইচ্ছাকে মনেই পুষে রাখেন তারা। তবে সম্প্রতি এমনই মনের ইচ্ছা প্রকাশ করলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর।সুযোগ পেলে পাকিস্তানি ছবিতে অভিনয় করবেন বলে জানিয়েছেন অভিনেতা।

তিনি বলেন, পাকিস্তানি ছবিতে অভিনয়ের সুযোগ পেলে তিনি এক পায়ে রাজি। সাংস্কৃতিক আদানপ্রদানের মাধ্যমে দু’দেশের ভালো কাজের উদাহরণ দেখতে চান।

সম্প্রতি এক অনুষ্ঠানে প্রযোজনা সংস্থা অন্য কোথাও হলে পাকিস্তানি সিনেমায় অভিনয় করবেন কিনা অভিনেতার কাছে জানতে চান পাকিস্তানি বর্ষীয়ান এক পরিচালক। ওই প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি অবশ্যই কাজ করব। কারণ, শিল্পীদের জন্য কোনও ভৌগোলিক সীমা-রেখা হয় না বলে মনে করেন অভিনেতা। পরস্পরের সঙ্গে মিলেমিশে সাংস্কৃতিক আদানপ্রদানই শিল্পের সমৃদ্ধির মূল শর্ত।

অভিনেতা আরও বলেন, আপনাদেরকে অনেক অভিনন্দন জানাই ‘মওলা জাট’-এর মতো কাজের জন্য। পাকিস্তানের এরকম কোনো কাজের জন্য সুযোগ পেলে নিজেকে খুবই সৌভাগ্যবান মনে করব আমি। আর সেই সুযোগের অপেক্ষাতেই রয়েছি।

উল্লেখ্য, আগামী কয়েক বছরের মধ্যেই পরিচালনায় আসবেন বলে জানিয়েছেন রণবীর। সেই সঙ্গে প্রয়োজন পড়লে নিজের পরিচালিত সিনেমায় অভিনয়ও করবেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭