ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত


প্রকাশ: 16/12/2022


Thumbnail

লক্ষ্মীপুরে নানা আয়োজন ও যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল ৮টার দিকে জেলা স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজ ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিবসটির আনুষ্ঠানিকতা শুরু হয়। 

দিবসটি উপলক্ষে স্থানীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ করেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ, জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ,পাসপোর্টে উপ-পরিচালক জাহাঙ্গীর, সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, নির্বাহী প্রধান ফুলকতি চাকমা, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, আওয়ামী লীগ নেতা সৈয়দ রাসেল মাহমুদ মান্না, আমজাদ মাষ্টার, লক্ষীপুর জেলা কৃষক লীগের আহবায়ক সি এম আবদুল্লাহ। 

এ ছাড়াও, স্থানীয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিক উল্লাহ, সাধারণ সম্পাদক মোহাম্মদ মমিন জসিম, কাজী মোরশেদ, মাহমুদুর রহমান মনজু,  জুনায়েদ আহম্মেদ,  জাকির হোসেন ভূঁইয়া, আজাদসহ মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা শহীদদের শ্রদ্ধা জানাতে স্থাণীয় শঞদি মিনারে পুষ্পার্ঘ অর্পণ করেন।

এর আগে সকাল ৬টা ৪৫মিনিটে শহরের বাগবাড়িস্থ গণকবরে পুষ্পার্ঘ অর্পণ শেষে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭