কালার ইনসাইড

বিয়ে করলেন কাবিলা, যা বললেন নির্মাতা অমি


প্রকাশ: 16/12/2022


Thumbnail

বর্তমান সময়ের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। মূলত কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’র মাধ্যমে পরিচিত পান তিনি। নাটকে রোয়েকার সাথে প্রেম করলেও অবশেষে বাস্তব জীবনে বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। 

পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন তিনি। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।


জানা যায়, পলাশের দূরসম্পর্কের আত্মীয় ছিলেন নাফিসা রুম্মান মেহনাজ। পূর্বপরিচিত থাকায় পলাশ তার বাবা মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন।

এদিকে পলাশের বিয়ের খবর জানিয়ে নির্মাতা অমি তার ফেসবুকে লিখেন, আপনাদের আমাদের সবার প্রিয় জিয়াউল হক পলাশ। ২০১৬ সালের মার্চ,এপ্রিলের দিকে পলাশ আমার সাথে সহকারী হিসেবে কাজ শুরু করে। অত্যন্ত পরিশ্রমী ও বাধ্যগত ছেলে পলাশ। আমার বিভিন্ন কাজে জোর করে পলাশকে দিয়ে এক সিকোয়েন্স / দুই সিকোয়েন্স করে এক্টিং করাতাম, ও কখনোই এক্টিং করতে চাইতো না। বলতো, এক্টিং করলে, আমি ডিরেকশন এর কাজে মনোযোগী হতে পারি না।  কিন্তু আমার কেন যেন সবসময় মনে হতো, ওকে দিয়ে আলাদা কিছু করানো সম্ভব। সেজন্য আমি আমার হাল ছাড়িনি, একটার পর একটা চেষ্টা চালিয়ে গিয়েছি। এই চেষ্টা, পলাশের পরিশ্রম এবং আপনাদের ভালবাসার ফল আজকের পলাশ ওরফে কাবিলা। দেখতে দেখতে ও কত বড় হয়ে গেল, নিজে ডিরেকশন শুরু করলো, অভিনেতা হিসেবে সারা দেশের মানুষের কাছে জনপ্রিয় হয়ে গেল।ওকে নিয়ে রাস্তায় বের হলে মানুষ যখন হুমড়ি খেয়ে পড়ে, বলে বুঝাতে পারবো না আমার কতটুকু ভাল লাগে । No one can feel it. 

তিনি আরও লিখেন,  আমি চাই ও জীবনে আরো অনেক বড় হোক। আমার চোখে ওর জীবনটা মাত্র শুরু, এখনো অনেক দূর যেতে হবে। আমি পলাশকে শুধু আমাদের দেশে নয় সারা বিশ্বে জনপ্রিয় অভিনেতা হিসেবে দেখতে চাই।আর এই ছেলেটা তার নতুন জীবনে পা রেখেছে ওর জন্য অনেক দোয়া ও ভালোবাসা। সম্প্রতি পলাশ ও আমাদের লক্ষী নাফিসা তাদের পরিবার ও আমাদের সবার সম্মতিতে ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন করে। সবাই পলাশ ও নাফিসার নতুন জীবনের জন্য দোয়া করবেন।

এদিকে নিজের বিয়ের খবর জানিয়ে সবার কাছে দোয়া চেয়ে পলাশ বলেন, জীবনের নতুন অধ্যায়। এ এক অন্যরকম অভিজ্ঞতা। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। ধন্যবাদ আমাদের পরিবারকে। আমাদের পরিবারের মায়ায়, ভালোবাসায়, সম্মতিতে সবকিছু সুন্দর  হয়ে উঠেছে। প্রিয় মানুষটি নিজের হয়ে উঠার এই মুহুর্তটি আগলে রাখতে চাই সারাজীবন। দোয়া করবেন আমাদের জন্য। 

পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্র পলাশকে তারকাখ্যাতি এনে দিয়েছে। অভিনয়ের পাশাপাশি পলাশ নির্মাণেও মনোযোগী। কয়েকটি টিভিসি, মিউজিক ভিডিও ও নাটক নির্মাণ করে প্রশংসা অর্জন করেছেন।

জানা গেছে, আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা আছে তাদের।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭