ইনসাইড বাংলাদেশ

নাটোরে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত


প্রকাশ: 16/12/2022


Thumbnail

নাটোরে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবসের কর্মসুচি পালন করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে স্বাধীনতা চত্বরের মুক্তিযোদ্ধা সৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে মহান বিজয় দিবসের কর্মসুচি শুরু হয়। এর আগে জাতীয় পতাকা উত্তোলন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও জেলা প্রশাসক শামীম আহমেদ। 

এ সময় মহিলা এমপি রত্না আহমেদ, পুলিশ সুপার সাইফুর রহমান, পৌর মেয়র উমা চৌধুরী জলি,জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা বারের সাধারন সম্পাদক মালেক শেখসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও রাজনৈতিকদলের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সংগঠন তাদের নিজস্ব ব্যানারে পুস্পস্তবক অর্পণ করেন।

এদিকে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ৮টায় শংকর গোবিন্দ স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিক কুজকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। মুক্তিযোদ্ধা ও পুলিশ বাহিনীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন এতে অংশ নেয়।

সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ নিবেদন করা হয়। পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। শুক্রবার দুপুরে বিভিন্ন মসজিদে দেশের স্বাধীনতা ও সার্বোভৌমত্ব রক্ষায় বিশেষ দোয়া ও মোনাজাত এবং সুবিধামত সময়ে অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে প্রার্থণা করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭