ইনসাইড বাংলাদেশ

বিকাশ এজেন্টকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই


প্রকাশ: 17/12/2022


Thumbnail

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তারিকুল ইসলাম মোবারক (৩২) নামে এক বিকাশ এজেন্টের পায়ে গুলি করে ৫ লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। 

শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনায় গুলিতে গুরুতর আহত মোবারককে সিরাজগঞ্জ শহিদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত মোবারকক উল্লাপাড়া উপজেলার ভেন্ন্যাবাড়ি গ্রামের বাসিন্দা।

মোবারকের ছোট ভাই মুন্না ইসলাম সমকালকে জানান, তার ভাই উল্লাপাড়ার বিভিন্ন ফ্লেক্সিলোডের দোকান থেকে টাকা তুলে একটি ব্যাগে করে বাড়ি ফিরছিলেন। চৌকিদহ ব্রিজের কাছে পৌঁছলে ৫ জন ছিনতাইকারী ২টি মোটরসাইকেল নিয়ে মোবারকের গতিরোধ করে তার কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। মোবারক এ সময় এক জন ছিনতাইকারীকে জাপটে ধরলে অপর ছিনতারীরা তার পায়ে গুলি করে ওই ছিনতাইকারীকে ছাড়িয়ে নিয়ে পালিয়ে যায়।

এই ঘটনার খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম তার ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান। নজরুল ইসলাম জানান, আহত মোবারককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

শহিদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাহমুদুল ইসলাম জানান, আহত মোবারকের পায়ে অপারেশনের প্রস্তুতি চলছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭