ইনসাইড বাংলাদেশ

টেকনাফে ৫ হাজার ইয়াবাসহ ১ নারী মাদক ব্যবসায়ী আটক


প্রকাশ: 17/12/2022


Thumbnail

কক্সবাজারের টেকনাফ থানার হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৮০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। তার নাম ছাহারা নুর প্রকাশ সাদিয়া (২৬)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদিয়া জানায়, আভিযানিক দল সেখানে পোঁছানোর পূর্বেই একজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়। সে ও পলাতক আসামি পরস্পর যোগসাজশে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার উদ্দেশ্যে মজুদ রেখেছিল বলেও জানায় সাদিয়া। 

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ পূর্ব মহেশখালীয়া পাড়া জনৈকা ছাহারা নুর প্রকাশ সাদিয়ার বাড়িতে এক অভিযান পরিচালনা করে। এই অভিযানে একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে শালীনতা বজায় রেখে আটককৃত মহিলার দেহ ও আশপাশ এলাকা তল্লাশি করে সর্বমোট ৪ হাজার ৮শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত ধৃত ও পলাতক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭