ক্লাব ইনসাইড

ইবিতে কবিতায় মুক্তিযোদ্ধাদের স্মরণ


প্রকাশ: 17/12/2022


Thumbnail

মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মুক্তিযোদ্ধাদের স্মরণে কবিতা পাঠ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি বিষয়ক সাংস্কৃতিক সংগঠন 'আবৃত্তি আবৃত্তি'র উদ্যোগে শনিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ডায়না চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি নাঈমা পারভীন নীলার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম ও সংগঠনটির উপদেষ্টা বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল।

অনুষ্ঠানে সংগঠনটির অর্থ সম্পাদক জান্নাতুল ফারজানার সঞ্চালনায় মুক্তিযোদ্ধাদের স্মরণে পর্যায়ক্রমে কবিতা পাঠ করেন সংগঠনটির সদস্যরা। এসময় সংগঠনটির সাধারণ সম্পাদক হায়াতে জান্নাত, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস মীরা, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, দপ্তর সম্পাদক দীপেন রায়সহ প্রায় অর্ধশত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম বলেন, কবিতা মানুষের মনকে প্রশস্ত করে। যা আমি আমার চারপাশ থেকে দেখেছি। এসময় এমন আয়োজনের জন্য তিনি সংগঠনটিকে ধন্যবাদ জানান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭