ইনসাইড টক

‘এবার বিশ্বকাপ নেবে মেসির আর্জেন্টিনাই’


প্রকাশ: 18/12/2022


Thumbnail

চলচ্চিত্র ও টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি। একের পর এক কাজের মাধ্যমে মাতিয়ে রাখছেন দর্শকদের। এখন পর্যন্ত কাজ করেছেন একশোর উপরে নাটকে। পাশাপাশি বিরতি কাটিয়ে ফের চলচ্চিত্রে সরব হচ্ছেন তিনি। গোটা পৃথিবী কাতার ফুটবল বিশ্বকাপে মেতেছে। বিশ্বকাপ ফুটবল খেলায় অনেক দল অংশগ্রহণ করলেও বাংলাদেশে আর্জেন্টিনা এবং ব্রাজিল দলকে ঘিরে ফুটবলপ্রেমীদের উন্মাদনা একটু বেশিই। ব্রাজিল কোয়ার্টারে বাদ পড়াতে তারকারা আশায় বুক বেঁধেছেন এবার বিশ্বকাপ নেবে মেসির আর্জেন্টিনাই।

আজ ফাইনালে গতবারের বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা। আজকের ফাইনাল ম্যাচে আর্জেন্টিনার জয় হবে বলে বিশ্বাস করেন অভিনেত্রী মানসী প্রকৃতি। বাংলা ইনসাইডারের মুখোমুখি হয়ে এই কথা জানান তিনি।



মানসী প্রকৃতি বলেন, আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার ভক্ত। আর্জেন্টিনার খেলার মধ্যে ভিন্ন কিছু রয়েছে, যা আমাকে বরাবরই মুগ্ধ করে। মেসি তো দুর্দান্ত খেলে। সব মিলিয়েই আমার কাছে আর্জেন্টিনার খেলা ভালো লাগে। এবার দলটির মাঝে যে আত্মবিশ্বাস দেখতে পাচ্ছি, তাতে ফাইনালে কোনো প্রতিপক্ষকেই বাধা মনে করবে না তারা। আশা করছি, মেসির হাতেই উঠবে এবারের বিশ্বকাপ।

নতুন সিনেমা নিয়ে প্রকৃতি বলেন, দীর্ঘ সময় পর নতুন সিনেমায় কাজ করছি। যদিও অনেক আগেই আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে। কিন্তু বিভিন্ন কারণে নিয়মিত হতে পারিনি। তবে নাটকে নিয়মিত কাজ চালিয়ে নেই। চলচ্চিত্রের জন্য নিজেকে এখন পুরোপুরি প্রস্তুত করে মাঠে নেমেছি। আর পিছু ফিরে না তাকিয়ে এখন থেকে নিয়মিত কাজ করব। আশা করি, আমাদের প্রথম জুটির কাজ দর্শক ভালো ভাবে গ্রহণ করবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭