কালার ইনসাইড

তারকাদের প্রত্যাশা এবার মেসির হাতেই উঠবে বিশ্বকাপ ট্রফি


প্রকাশ: 18/12/2022


Thumbnail

আর কয়েক ঘণ্টা পরেই কাতার বিশ্বকাপের একমাস ধরে চলা উন্মাদনার ফাইনাল আসর শুরু হবে। বিশ্বকাপের অন্যতম ফেভারিট ব্রাজিল আগেই বিদায় নেওয়ার কারণে বাংলাদেশে বিশ্বকাপের আমেজটা এখন অনেকটাই আর্জেন্টিনাময়। দেশের সাধারণ আর্জেন্টিনা ভক্তদের পাশাপাশি তারকাদের চাওয়া এবার বিশ্বকাপের ট্রফিটা উঠুক ফুটবলের জাদুকর লিওনেল মেসির হাতে।

নিজেদের ভাবনা ও প্রত্যাশা নিয়ে বাংলা ইনসাইডাররে সঙ্গে কথা বলেছেন শোবিজ ভুবনের বেশ কয়েকজন তারকা।

আর্জেন্টিনা আপন গতিতে ফিরে আসবে এই প্রত্যাশা চিত্রনায়ক জায়েদ খানের। তিনি বলেন, আজকের ম্যাচে আর্জেন্টিনা তার আপন গতিতে ফিরে আসবে এটাই প্রত্যাশা করছি।

ফুটবলপ্রেমী চিত্রনায়ক ইমন বলেন, আজ ঢাকায় বড় পর্দায় খেলা দেখাব। মেসির হাতে বিশ্বকাপ ওঠার পর রাজপথে মিছিল করব। তাছাড়া কোনো কিছু চিন্তা-ভাবনা করতে পারছি না।

চিত্রনায়ক নিরব উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, আর্জেন্টিনার খেলার মধ্যে ভিন্ন কিছু রয়েছে, যা আমাকে বরাবরই মুগ্ধ করে। মেসি তো দুর্দান্ত খেলে। সব মিলিয়েই আমার কাছে আর্জেন্টিনার খেলা ভালোলাগে। এবার দলটির মাঝে যে আত্মবিশ্বাস দেখতে পাচ্ছি, তাতে ফাইনালে কোনো প্রতিপক্ষকেই বাধা মনে করবে না তারা। আশা করছি, মেসির হাতেই উঠবে এবারের বিশ্বকাপ।

নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি বলেন, আমি এবার আশাবাদী। মেসি তার জাদুতে ফ্রান্সকে হারিয়ে কাপ জিতবে। এবার আর মিস হবে না। বহুদিন ধরে আর্জেন্টাইন ভক্তদের যে শিরোপার ক্ষুধা, সেটা এবার মেটাবে এই দল। মেসি ও আর্জেন্টিনার জন্য শুভকামনা এবং অগ্রিম অভিনন্দন।

ব্রাজিলের একনিষ্ঠ ভক্ত হয়েও অভিনেতা মিশা সওদাগর বলেন, আমি সব সময় ব্রাজিলের সমর্থক কিন্তু আজকে মেসি র সমর্থক। আমি চাই মেসির হাতে একটা বিশ্বকাপ থাকুক। কেননা পৃথিবীর বড় বড় তারকাদের হাতে একটা করে বিশ্বকাপ জয়ের রেকর্ড আছে। তাই চাওয়া এবার বিশ্বকাপের ট্রফিটা উঠুক ফুটবলের জাদুকর লিওনেল মেসির হাতে।

আজ রাতে মেসির জাদু দেখবেন বলে শুটিং রাখেননি অভিনেত্রী মানসী প্রকৃতি। তিনি বলেন, আজ রাতে মেসির জাদু দেখব বলে পরিচালকদের সঙ্গে শুটিং রাখিনি। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

অবশ্যই আর্জেন্টিনা মানে মেসির হাতে ট্রফি দেখতে চায় পরীমণি। তিনি বলেন, সব দলকে হারিয়ে তিনি ফাইনালে এসেছেন, এটুকুতে হারতেই পারেন না। মেসি অনেকটা আমার মতো। সকল বাধা বিপত্তি উতরে অটল থাকেন। এবার ট্রফি মেসির।

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বলেন  সবার একটাই প্রশ্ন কোন দল সমর্থন করি। আমি আসলে ফুটবল ভালো বুঝিই না। তাই যে দল জিতে যায় তাদের সাথেই বিজয় উল্লাস করি। এখন ফাইনালে ফ্রান্স আর আর্জেন্টিনা খেলবে। মনের মধ্যে একটা সফট কর্নার আছে মেসির জন্য। তার হাতেই মনে হয় এবার ট্রফি যাবে। তবে ফ্রান্সকে হিসেবের বাইরে রাখা যায় না।

এ ছাড়াও অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী শাহনাজ খুশি, নূতন, দীপা খন্দকার, চিত্রনায়ক মামনুন ইমন, অভিনেত্রী নাদিয়া, চিত্রনায়িকা পরীমনি, তানহা তাসনিয়া, তানিন সুবাহ, কণ্ঠশিল্পী কিশোর পলাশ, এম আই মিঠু ও আজ জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭