কালার ইনসাইড

ফের জাতীয় সংসদ নির্বাচন করতে যাচ্ছেন হিরো আলম


প্রকাশ: 18/12/2022


Thumbnail

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে জাতীয় পার্টির লাঙল প্রতীকে নির্বাচন করবেন হিরো আলম। রোববার (১৮ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করে হিরো আলম বলেন, ইতোমধ্যে তফসিল ঘোষণা হয়েছে, আমি আবারও নির্বাচন করতে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমি নির্বাচন করতে যাচ্ছি। যদি আমাকে লাঙল প্রতীক দেওয়া হয় তাহলে লাঙল প্রতীকে নির্বাচন করব। আর সেটা না দিলে, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের সব প্রস্তুতি নেব আমি।

এর আগে, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য জাতীয় পার্টির মনোনয়ন চেয়েছিলেন হিরো আলম। তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিল করেও দুই দফায় যাচাই-বাছাই করার পর তার সেই মনোনয়ন বাতিল করা হয়।

পরবর্তীতে হাইকোর্টে গিয়ে প্রার্থিতা ফিরে পান তিনি। তবে প্রার্থিতা ফিরে পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে হেরে যান হিরো আলম।

জাতীয় পার্টির লাঙল প্রতীক চেয়ে দলের মনোনয়ন কিনবেন হিরো আলম। সেই সঙ্গে এই প্রসঙ্গে দলটির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এবং জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলের উপনেতা জি এম কাদেরের সঙ্গে দেখাও করবেন বলে জানান তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭