ইনসাইড গ্রাউন্ড

আজ ফাইনাল উপলক্ষে জামালপুরে মাসুদের আয়োজন


প্রকাশ: 18/12/2022


Thumbnail

জামালপুরের সরিষাবাড়ীতে ১৫শ আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে ভুনা খিচুড়ি ভোজন ও বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। আর এ কাজটি করছেন পৌর এলাকার চর ধানাটা গ্রামের আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান।

তিনি রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। জানা যায়, এবার বিশ্বকাপ উপলক্ষে আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান মেসির প্রতি ভালবাসা দেখিয়ে ৩৫ হাজার টাকা খরচ করে ১ হাজার ৬০ ফিট পতাকা বানিয়ে র‍্যালি করে। এরপর পতাকাটি সরিষাবাড়ীতে টাঙিয়ে দেয়।

তারপর থেকেই মাসুদুর রহমানের পক্ষ থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলায় খিচুড়ি, বিরিয়ানি এবং মিল্লি ভাত ভোজনের আয়োজনের পাশাপাশি বিজয় উল্লাস করেন আর্জেন্টিনা সমর্থকরা। সর্বশেষ ১৪ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১ টায় সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে পরাজিত করে  জয়লাভ করে  ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা।

আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান বাংলা ইনসাইডার কে বলেন ,  ‘বিশ্বকাপে এ পর্যন্ত খিচুড়ি, বিরিয়ানি এবং মিল্লি ভাতসহ যাবতীয় আয়োজন করে তার খরচ হয়েছে ১ লক্ষ ৪৫ হাজার টাকা। 

রবিবার (১৮ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯ টায় মুখোমুখি হবে ফ্রান্স ও আর্জেন্টিনা। এ খেলা উপভোগ করতে সরিষাবাড়ীর চর ধানাটা গ্রামে মরহুম মমতাজ সরকারের বয়লারে বড় পর্দায় খেলা দেখানোর পাশাপাশি ১৫শ আর্জেন্টিনা সমর্থকদের জন্য ভুনা খিচুড়ির আয়োজন করা হবে।

মাসুদুর রহমান আরও বলেন, এবার মেসিরা অসাধারণ ফুটবল খেলছে। এবার বিশ্বকাপ শিরোপা তার পছন্দের দল আর্জেটিনার ঘরেই যাবে। আর আর্জেন্টিনা শিরোপা জিতলে তার প্রতিশ্রুতি অনুযায়ী ৫টি গরু জবাই দিয়ে ঐতিহ্যবাহী মিল্লি ভাত খাওয়ানোও হবে বলে জানান তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭