ইনসাইড পলিটিক্স

বিএনপির বিরুদ্ধে মামলা করবে ওবায়দুল কাদের


প্রকাশ: 18/12/2022


Thumbnail

বিএনপির বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে পুলিশের ছত্রছায়ায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ভাঙচুর ও লুটপাট চালিয়েছে, এমন অভিযোগ প্রসঙ্গে তিনি এই হুমকি দেন।

তিনি বলেন, তথ্য প্রমাণ নিয়ে আসুক না হলে মামলা করব। অ্যাপ্রোপিয়েট এভিডেন্স নিয়ে আসুক, যদি প্রমাণ করতে না পারে তাহলে আমরা মামলা করব। এই ধরনের বাজে অভিযোগ কী করে তারা আনতে পারে?

রোববার (১৮ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে গঠিত গঠনতন্ত্র ও ঘোষণাপত্র উপ-কমিটির বৈঠক শেষে তিনি এসব কথা বলেন। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সবাই জানে ১০ ডিসেম্বর কী হয়েছিল। রেজাল্ট অসহনীয়। ডিসেম্বর মিশন তাদের ফেল। এখন তারা বেপরোয়া হয়ে উঠছে। বেপরোয়া হয়ে তারা এখন আবোলতাবোল বকছে। আওয়ামী লীগের কর্মী বিএনপির অফিসে কেন যাবে? প্রয়োজয়নটা কী? গায়ে পড়ে ঝগড়া বাঁধাতে চায়। তথ্য প্রমাণ নিয়ে আসুক।

ওবায়দুল কাদের বলেন, ভারতের জনসংখ্যা ১৩০ কোটি। সেখানে সব চেয়ে বড় পার্টি বিজেপি ও কংগ্রেস। কারোই এক্সিকিউটিভ কমিটি ৪০ এর উপরে নয়। বিজেপি ৩১। এক্সিকিউটিভ কমিটির একটা ভাবগাম্ভীর্য থাকে। বিএনপির মতো জাম্বুজেড বানালে হবে না। ৫০০ এখন মুখে। তাদের ভেতরে আরও বেশি। মিটিং করতে লা মেরিডিয়ান লাগে। দিস ইজ নট পলিসি।

আওয়ামী লীগের সম্মেলনের জন্য বিএনপির গণমিছিলের তারিখ পেছানো প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, তাদের সুবোধের উদয়ের জন্য ধন্যবাদ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭