কালার ইনসাইড

নববধূর দেওয়া কেক কেটে আর্জেন্টিনার জয় উদযাপন করলেন ‘কাবিলা’


প্রকাশ: 19/12/2022


Thumbnail

রোববার দিবাগত রাতে ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছর পর তৃতীয়বারের মত বিশ্বকাপ শিরোপার স্বাদ পায় মেসির আর্জেন্টিনা। মেসিদের আনন্দের এই ঢেউ ছড়িয়ে পরে বিশ্বজুড়ে। ঢাকার রাস্তায় দেখা যায় সমর্থকদের উল্লাস-মিছিল। ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশও ম্যাচটি জমিয়ে উপভোগ করেছেন ফাইনাল ম্যাচটি। 

‘কাবিলা’ চরিত্র রূপায়ন জিয়াউল হক পলাশ ব্রাজিলের ঘোর সমর্থক। ছোটবেলা থেকেই পেলে-রোনালদো-রবার্তো কার্লোসদের দলের জন্য গলা ফাটান তিনি। তবে দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পর দলটি শুভেচ্ছা জানিয়েছেন তিনি। আর্জেন্টিনা দলের বিজয় উল্লাসের একটি ছবি ফেসবুকে পোস্ট করে এই অভিনেতা লিখেন, ‘অভিনন্দন আর্জেন্টিনা।’ 

এখানেই শেষ নয়, আর্জেন্টিনার বিজয় উদযাপনও করেছেন পলাশ। বুম ফিল্মসের অফিসে কেক কেটে এই বিজয় উদযাপন করেন। আর এই কেকটি উপহার দেন পলাশের নববধূ নাফিসা। যার কিছু ছবি প্রকাশ্যে এসেছে। এসব তথ্য নিশ্চিত করেছেন বুম ফিল্মসের প্রযোজক তৌহিদ হোসেন। 

সম্প্রতি বিয়ে করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় টিভি অভিনেতা পলাশ। তার স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। দূরসম্পর্কের আত্মীয় নাফিসা রুম্মান মেহনাজকে বাবা-মায়ের পছন্দে বিয়ে করেছেন পলাশ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭