ইনসাইড বাংলাদেশ

বিদেশি মদের চালান সহ দুই মাদক কারবারি গ্রেফতার


প্রকাশ: 19/12/2022


Thumbnail

বিদেশি মদের চালান সহ সুনামগঞ্জের তাহিরপুরে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল, উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট বাজারের মৃত ছুরত মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন,বিন্নাকুলি গ্রামের মোস্তাক মিয়ার ছেলে নাহিদ মিয়া।
সোমবার বিকেলে গ্রেফতারকৃত দুই মাদক কারবারিকে আদালতের মাধ্যমে জেলা করাগারে পাঠানো হয়েছে। সোমবার বিকেলে সুনামগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল এ তথ্য  নিশ্চিত করেন।

এরপুর্বে রবিবার দিবাগত রাত সাড়ে পৌণে ১টার দিকে উপজেলার সীমান্ত এলাকা থেকে মোটরসাইকেল যোগে মাদকের চালান নিয়ে আসার পথে বোরোখাড়া- একতা বাজারগামী সড়কে পুলিশ অভিযান চালিয়ে  ওই দুই মাদক কারবারিকে বিদেশি মদের চালান ও একটি মোটরসাইকেল সহ গ্রেফতার করে।

সুনামগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল আরও জানায়, তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেনের নেতৃত্বে থানা ও বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের সঙ্গীয় অফিসার্স সহ পুলিশের একটি চৌকস টিম বোরোখাড়া- একতা বাজারগামী সড়কে রবিবার রাতের অভিযানে চার কার্টুন ভর্তি বিভিন্ন ব্রান্ডের  ৮৪ বোতল বিদেশি মদ ও একটি ১০০ সিসি মোটরাইকেল জব্দ করে।

অভিযানে মাদক চালানের সাথে থাকা তোফাজ্জল ও নাহিদকে গ্রেফতার করলেও কৌশলে তাদের সাথে থাকা সীমান্তের অপর এক শীর্ষ মাদক কারবারি পালিয়ে যায়।
সোমবার সকালে থানার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. জাহাঙ্গীর হোসাইন বাদী হয়ে জব্দ তালিকা মুলে আলামত সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার ও  অপর মাদক কারবারিকে পলাতক আসামি দেখিয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭