কালার ইনসাইড

বিয়ে করলেন নাদিয়া-মনোজ


প্রকাশ: 20/12/2022


Thumbnail

ছোট পর্দার দুই প্রিয় মুখ মনোজ প্রামাণিক ও সালহা খানম নাদিয়া। এক সাথে জুটি হয়ে অনেক নাটকে কাজ করেছেন তারা। এবার তারা বিয়ে করলেন। তবে তা বাস্তবে নয়। নাটকেই এমন দৃশ্যে দেখা যাবে তাদের। 

একটি গ্রামে বাবা-মা ও ছোট বোন পারুলকে নিয়ে থাকে তমা। বাবা বেশ রাশভারী লোক। গ্রামে তার প্রচুর সহায়-সম্পত্তি আছে। সেগুলোর তদারকি করেই তার সংসার চলে। অবশ্য এই সম্পত্তির পুরাটা তার একার নয়; অর্ধেকটা তার ভাইয়ের। তবে ভাই-ভাবী মারা যাওয়ার পর অর্ধেক সম্পত্তির মালিক এখন তার ভ্রাতুষ্পুত্র ফারহান। একদিন হঠাৎ কাউকে কিছু না জানিয়ে আমেরিকা থেকে গ্রামের বাড়িতে এসে উপস্থিত হয় ফারহান। ফারহানকে দেখে তমার বাড়ির সবাই অবাক। ফারহান আসায় তমার বাবা একদিকে যেমন খুশি তেমনি মনে মনে কিছুটা আতঙ্কিত এই ভেবে যে ফারহান হয়ত তার বাবার সম্পত্তির ভাগ নিতে এসেছে। তমার বাবার মাথায় এক বুদ্ধি আসে : তমাকে ফারহানের সাথে বিয়ে দিতে পারলে সব দিক রক্ষা হয়। তবে তমা এই প্রস্তাবে রাজি না। 

এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘হাত রেখেছি তোমার হাতে’।  সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়। এতে তমার চরিত্রে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া। আর ফারহান চরিত্রে করেছেন মনোজ প্রামাণিক।

 শরিফুজ্জামান সাগরের রচনায় এটি পরিচালনা করেছেন সাকিল সৈকত। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, শিশু শিল্পী অদিতি, আবদুল্লাহ রানা, শেলি আহসান, মুকুল সিরাজ ও সাইফুল ইসলাম। 

নির্মাতা জানান খুব শিগগিরি একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭